শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
বিদেশ থেকে বৈধ ভাবে দেশে টাকা পাঠিয়ে লাখ টাকা জিতলেন ৭ প্রবাসী

বিদেশ থেকে বৈধ ভাবে দেশে টাকা পাঠিয়ে লাখ টাকা জিতলেন ৭ প্রবাসী

বিদেশ থেকে বৈ’ধ উপায়ে বাংলাদেশে টাকা প্রেরণ করে লাখ টাকা জিতে নিলেন সাত বাংলাদেশি। লাকি ড্র বিজয়ী সাতজন প্রবাসী বাংলাদেশি হলেন- হাসিবুল হাসান, আজাদ হোসেন নুর, ফিরুজ আহমেদ ফরিদ, রাশেদুল ইসলাম, জুনায়েত আহমেদ, মোহাম্মদ আবদুল মানাফ, সবুজ হোসেন।

 

বিদেশ হতে বৈ’ধপন্থায় প্রবাসীদের পাঠানো ক’ষ্টার্জিত অর্থ দেশে অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বৈ’ধ উপায়ে দেশে টাকা পাঠানোর জন্য বাংলাদেশ সরকারের পাশাপাশি বিদেশে থাকা মানি এক্সচেঞ্জগুলো বিভিন্ন সুযোগ সুবিধা ও সচেত’নতামূলক উদ্যোগ গ্রহণ করে।

২৮ আগস্ট রোববার দুপুরে কুয়েতের বাংলাদেশ দূতাবাসে লাকি ড্র বিজয়ী সাতজন প্রবাসী বাংলাদেশির হাতে আল মোল্লা এক্সচেঞ্জের পক্ষ থেকে জনপ্রতি এক লাখ টাকার চেক তুলে দেন কুয়েতে বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান।

 

এ সময় উপস্থিত ছিলেন আল মোল্লা এক্সচেঞ্জের পরিচালক প্রবীণ সিং, জেনারেল ম্যানেজার জন সাইমন, সহকারী নিউটন জোসেফ, মার্কেটিং ম্যানেজার হু’জেফা আব্বাসী এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আবদুল বাতেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme