শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
বিয়ে করে হজে যাবো বলেছি, কিন্তু অভিনয় ছাড়বো না: আঁচল

বিয়ে করে হজে যাবো বলেছি, কিন্তু অভিনয় ছাড়বো না: আঁচল

শোবিজ তারকাদে’র ব্যক্তি’জীবন নিয়ে কতোই না গু’ঞ্জন শোনা যায়। তেমনি নায়িকা আঁচল আঁখির ক্যা’রিয়ারে নানা গু’ঞ্জন চাউর হয়েছে। সবশেষ এক তরুণ গায়কের স’ঙ্গে আঁচলের প্রেমের গু’ঞ্জন উঠেছিল। মূলত সৈয়দ অমি নামে ওই গায়কের ‘ও জান রে’ নামে একটি মি’উজিক ভিডিওর মডেল হয়ে প্রেমের বাঁধনে আট’কা পড়েন আঁচ’ল।

 

এ বছরের জানুয়ারিতে তাদের একস’ঙ্গে গানটিতে দেখা যায়। অবশেষে নায়িকা নিজেই ঘোষণা দিয়েছেন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। সবঠিক থাকলে আগামী বছর হয়তো বিয়ে করবেন দুজনে। এদিকে গায়ক-নায়িকার বিয়ের খবর ‘প্রকাশ্যে আসার পর গণমাধ্যম কর্মীরা অমির সঙ্গে যোগাযোগ করেন।

 

কয়েকটি গণমাধ্যমে আঁচলের হবু বর অমি বক্ত’ব্য দেন যে, বিয়ের পর স্ত্রী নায়িকা আঁচ’লকে নিয়ে হজে যাবেন তিনি। এরপর আঁচল সিনে’মা ছে’ড়ে দেবেন। তাকে শুধু দেখা যাবে অমির মিউ’জিক ভিডিওগুলোতে। এদিকে গতকাল সিনেমা ছা’ড়ার বিষয়টি উ’ড়িয়ে দিলেন আঁচল। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আমার প্রিয় সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরো’ধ থাকবে।

 

আমাকে নিয়ে কোনো ভু’ল নি’উজ ছাপাবেন না বা লিখবেন না। হ্যাঁ, আমি এটা ডি’ক্লি’য়ার করেছি যে, আগামী বছর আমি বিয়ে করবো যদি আমি বেঁচে থাকি এবং পরিস্থিতি পরিবেশ যদি ভালো থাকে তাহলে। কিন্তু আমি কোথাও কোনো জায়গায় এই স্টে’টমে’ন্টটা দেইনি যে, আমি বিয়ের পরে হজ করবো তারপর ফি’ল্ম ছেড়ে দেবো।

 

আঁচলকে একজন নায়িকা হিসেবে সৃ’ষ্টি করেছেই এই চলচ্চিত্র পরিবার। আমি ফিল্ম পরিবারকে অনেক বেশি ভালোবাসি। সেই পরিবারকে ছেড়ে আমি কখনো কোথাও যাবো না। সারা জীবনই এই পরিবারের সঙ্গে আমার সম্প’র্ক থাকবে। দয়া করে এসব নি’উজ দিয়ে সবাইকে বি’ভ্রা’ন্ত করবেন না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme