শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
২৬ দিন জেল খেটে অবশেষে জামিন পেলেন পরীমনি

২৬ দিন জেল খেটে অবশেষে জামিন পেলেন পরীমনি

বনানী থানায় দা’য়ের করা মা’দক মাম’লায় জা’মিন পেলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত পরীমনির জামিন আবেদন ম’ঞ্জুর করেন। এদিন পরমনির পক্ষে আইনজীবী মজিবুর রহমানসহ অন্যান্য আইনজীবীরা জা’মিন চেয়ে শুনানি করেন।

 

অপরদিকে মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বি’রোধি’তা করেন। উভয়পক্ষের শুনানি শেষে পুলিশ রি’পোর্ট (চার্জশিট) দেওয়ার আগ পর্যন্ত পরিমনির জামিন ম’ঞ্জুর করেছেন আ’দালত। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদা’লতে জা’মি’ন আবেদন করেন। এরপর আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। জামিনের তারিখের বিষয় নিয়ে পরীমনির আইনজীবী উচ্চ আদালতে যান। উচ্চ আদালতের নির্দেশে বিচারক পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।

 

গত ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অ’ভিযা’ন পরিচালনা করে র‌্যাব। এসময় ওই বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগ’স্ট দুই দিনের রিমা’ন্ড ম’ঞ্জুর করেন আদালত।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme