শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
যে কোনো সহযোগিতায় পরীমনির পাশে থাকবো: জামিনের খবর শুনে জায়েদ

যে কোনো সহযোগিতায় পরীমনির পাশে থাকবো: জামিনের খবর শুনে জায়েদ

চিত্রনায়িকা পরীমনি মা’দ’ক মাম’লায় আজ জা’মিন পেয়েছেন। এ ঘটনায় স্বস্তি প্রকাশ করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

 

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা শিল্পী সমিতির গঠনত’ন্ত্র র’ক্ষার্থে পরীমনির সদস্যপদ সাময়িক স্থ’গিত করেছি। কিন্তু সেদিনও আমরা বলেছিলাম পরীমনির পাশে আছি।

 

যে কোনো সহযোগিতায় পাশে থাকবো। পরীমনির জামিনে স’ন্তুষ্টি প্রকাশ করছি। আ’দালতকে ধন্যবাদ।’ এর আগে জায়েদ খান বলেছিলেন, ‘পরীমনির বিষয়টি একটি আই’নি প্রক্রিয়ার মধ্যে চলে গেছে। আমাদের একজন আইন উপদে’ষ্টা আছেন। তিনি সার্বক্ষণিক পরীমনির সঙ্গে যোগাযোগ রাখছেন।’

 

পরীমনিকে গত ৪ আগস্ট রাজধানীর বনানীতে তার বাসায় অভি’যান চালিয়ে আট’ক করা হয়। ৫ আগস্ট তার বি’রু’দ্ধে মা’দক মাম’লা হয়। ৭ আগস্ট সংবাদ সম্মেলন করে তার সদস্যপদ সাময়িক স্থগিত করে চলচ্চিত্র শিল্পী সমিতি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme