শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
যে কোনো সহযোগিতায় পরীমনির পাশে থাকবো: জামিনের খবর শুনে জায়েদ

যে কোনো সহযোগিতায় পরীমনির পাশে থাকবো: জামিনের খবর শুনে জায়েদ

চিত্রনায়িকা পরীমনি মা’দ’ক মাম’লায় আজ জা’মিন পেয়েছেন। এ ঘটনায় স্বস্তি প্রকাশ করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

 

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা শিল্পী সমিতির গঠনত’ন্ত্র র’ক্ষার্থে পরীমনির সদস্যপদ সাময়িক স্থ’গিত করেছি। কিন্তু সেদিনও আমরা বলেছিলাম পরীমনির পাশে আছি।

 

যে কোনো সহযোগিতায় পাশে থাকবো। পরীমনির জামিনে স’ন্তুষ্টি প্রকাশ করছি। আ’দালতকে ধন্যবাদ।’ এর আগে জায়েদ খান বলেছিলেন, ‘পরীমনির বিষয়টি একটি আই’নি প্রক্রিয়ার মধ্যে চলে গেছে। আমাদের একজন আইন উপদে’ষ্টা আছেন। তিনি সার্বক্ষণিক পরীমনির সঙ্গে যোগাযোগ রাখছেন।’

 

পরীমনিকে গত ৪ আগস্ট রাজধানীর বনানীতে তার বাসায় অভি’যান চালিয়ে আট’ক করা হয়। ৫ আগস্ট তার বি’রু’দ্ধে মা’দক মাম’লা হয়। ৭ আগস্ট সংবাদ সম্মেলন করে তার সদস্যপদ সাময়িক স্থগিত করে চলচ্চিত্র শিল্পী সমিতি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme