শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
প্রিয় নায়িকাকে এক পলক দেখতে ভক্তদের ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা

প্রিয় নায়িকাকে এক পলক দেখতে ভক্তদের ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা

গায়ে সাদা রঙের টি শার্ট, চোখে সানগ্লাস, ঠোঁ’টে লাল রঙের লিপিস্টি’ক আর সাদা কাপড়ে ঢাকা মাথায় ভিন্ন লু’কে গাড়ির ভিতর থেকে উঁ’কি দিলেন চিরচেনা হাসিমাখা পরীমনি। গাড়ি থেকে একটু বের হয়ে হাত মেলালেন উপস্থিত কয়েকজন সঙ্গে।

হাত নে’ড়ে শুভেচ্ছাও জানালেন উপস্থিত দর্শক-ভ’ক্তদের। এমন সুযোগে সেল’ফি তোলার মুহূর্তটিও মিস করেননি দর্শক-ভ’ক্তরা। এ সময় পরীর হাতে লেখা ছিল, ‘ডো’ন্ট লাভ মি বি’চ’। দীর্ঘ ১৯ দিনপর কা’রামু’ক্ত হলেন ঢাকায় সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

 

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কা’রাগার থেকে মুক্তি পান তিনি। এদিকে পরীমনির মু’ক্ত হবে এমন খবর পেয়ে সকাল থেকেই কারাফটকে হাজির হন শত শত দর্শক-ভ’ক্ত।

 

আরও উ’পস্থিত হন পরীমনির খালু মোহাম্মদ জসিম উদ্দিন ও তার আইনজীবী নী’লাঞ্জনা রিফাত সুরভীসহ পরিবারের একাধিক সদস্য। এ ছাড়া পরীমনির আইনজীবী প্যা’নেলের কয়েকজন সদস্যও তাদের সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme