শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
জেল থেকে বের হয়ে দুঃসংবাদ শুনলেন পরীমনি, ছাড়তে হচ্ছে বাড়ি

জেল থেকে বের হয়ে দুঃসংবাদ শুনলেন পরীমনি, ছাড়তে হচ্ছে বাড়ি

সকাল থেকেই পরীমনির বাড়ির মূ’ল ফট’ক তা’লাব’ন্দি করে ভেতর থেকে প’লিথিন টা’ঙিয়ে দেওয়া হয়। এছাড়া গণমাধ্যমকর্মীরা বাড়ির ভে’তরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল র’ঙের প’লিথিন ঝুলিয়ে দেওয়া হয়। গ্রে’প্তার থেকে জা’মিনের এই সময়ে পুলিশ, সাংবাদিক ও ভ’ক্ত-অনুরা’গীদের ভিড়ে অতি’ষ্ঠ চিত্রনায়িকা পরীমনির বনানীর লে’কভি’উয়ের ফ্ল্যা’টের মালিকরা। এ বিষয়ে পরীমনির ফ্ল্যাটের মালিককে অভি’যোগ জানিয়েছেন পাশের ফ্ল্যাটের লোকজন।

 

বুধবার (১ সেপ্টেম্বর) গণমাধ্যমকে পাশের ফ্ল্যাটের এক বাসি’ন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছা’ড়ার নো’টিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকরা।

 

পরীমনির পাশের ফ্ল্যাটের আরেক বাসি’ন্দা জানান, ‘৬ তলায় পরীমনি একাই ভা’ড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জ’বাবদি’হিতার মধ্যে পড়তে হচ্ছে। বা’চ্চারাও এসব নিয়ে বির’ক্ত।

 

একটি পরিবারের জন্য এ বাড়ির সুনা’ম ন’ষ্ট’ হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলো’কের জন্য।’ তিনি বলেন, ‘রোজ রোজ পুলিশ, সাংবা’দিক। এসব দেখে অ’ভ্য’স্ত ন’য় তারা। এতে করে আমরা বি’ব্র’ত। এসব বিষয় বিবেচনা করে পরীমণির ফ্ল্যাটের মালিককে অভি’যোগ জানানো হয়েছে। দ্রুত যেন ব্যবস্থা নেন তিনি।’

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme