শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
অপূর্ব পরকীয়া করে বিয়ে করছেন, জানালেন সাবেক স্ত্রী নাজিয়া

অপূর্ব পরকীয়া করে বিয়ে করছেন, জানালেন সাবেক স্ত্রী নাজিয়া

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আগামীকাল (২ সেপ্টেম্বর) বিয়ে করতে যা’চ্ছেন। এটি তার তৃতীয় বিয়ে। ব্য’ক্তিগত জীবন নিয়ে এর আগেও আ’লোচ’নায় এসেছিলেন তিনি। এবারও আলোচনায় এ অভিনেতা। তার ব্য’ক্তিগত জীবন নিয়ে গু’ঞ্জ’ন ছ’ড়িয়ে পড়েছে শোবিজে।

 

জানা গেছে, শাম্মা দেওয়ানের জ’ন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রে। তার পৈতৃক নিবাস ঢাকার লালমা’টিয়ায়। পরিবারসহ যুক্তরাষ্ট্রে থাকে। শাম্মা বিবিএ সম্পন্ন করে সেখানে একটি গাড়ি প্রতিষ্ঠানে চাকরি করছে। বিয়ের জন্য সম্প্র’তি ঢাকা এসেছেন তিনি। গায়েহলুদ অনুষ্ঠি’ত হয়েছে তার বাসাতেই।

 

এদিকে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতির এক স্ট্যাটাসের মাধ্যমে সামনে চলে এলো অপূর্বর পর’কী’য়ার বিষয়টি, যা নতুন করে এ অভিনেতাকে স’মালো’চনায় ফে’লে দিল। অদিতি তার সাবেক স্বামীকে ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘চার বছরের প্রেম সফল হলো, মাশাআল্লাহ… নতুন বিয়ের জন্য শুভকামনা’। যদিও স্ট্যাটাসে সেখানে কোনো নাম উল্লেখ করেননি অদিতি; তবুও সবাই ধ’রে নিচ্ছেন তিনি অপূর্বকেই নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সেই শুভেচ্ছাবার্তার হিসাব-নিকেশে উঠে এলো হবু স্ত্রী শাম্মার স’ঙ্গে চার বছর ধরে প্রেম করছেন অপূর্ব।

 

নাজিয়ার এ কথায় স্প’ষ্ট হয়ে গেল তাদের সংসার ভা’ঙার কারণ। অপূর্ব যেহেতু চার বছর ধরে প্রেম করেছেন সেহেতু তিনি অদিতির সঙ্গে সংসার করার সময় থেকেই ‘প’রকী’য়ায়’ যু’ক্ত ছিলেন। তাদের ডি’ভো’র্স হয় ২০২০ সালের মে মাসে। তারপরের এক বছর বাদ দিলে অপূর্ব তিন বছর ‘প’রকী’য়া’ করেছেন। অদিতির সঙ্গে সংসার ক’রা’কালীনই শাম্মার সঙ্গে সম্প’র্কে জ’ড়িয়েছিলেন অপূর্ব। তা মেনে নিতে পারেননি বলেই অপূর্বকে ডিভো’র্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অদিতি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme