শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
২৭ দিন জেলের খাবার খেয়ে পরীমনির ওজন বেড়েছে ৩ কেজি!

২৭ দিন জেলের খাবার খেয়ে পরীমনির ওজন বেড়েছে ৩ কেজি!

চিত্রনায়িকা পরীমণির ওজন বেড়ে গেছে। ২৭ দিনের কা’রাব’ন্দী জীবনে কিছুটা মেদ জমেছে তার শরীরে। এমনটাই জানা গেল তার ঘনি’ষ্ঠজনদের সূত্রে। মুক্তি পেয়ে বাসায় ফেরার পর যারা পরীর সঙ্গে দেখা করেছেন, প্রত্যেকেই বিষয়টি লক্ষ্য করেছেন। এমনকি পরী নিজেও ওজন বাড়ার কথা স্বীকার করে নিয়েছেন।

 

পরীমণি একটি গণমাধ্যমকে জানান, কা’রাগারে থাকা অবস্থায় ব্যায়াম করতে পারেননি। এছাড়া সেখানে ডা’য়েট মেনে খাবারও খেতে পারেননি। সে কারণেই ৩ কেজি ওজন বেড়েছে। অবশ্য এইটুকু ওজন বাড়া নিয়ে চি’ন্তিত নন পরী। কাজে ফেরার আগেই নিজেকে ফি’ট করে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

 

স্বাস্থ্য নিয়ে বরাবরই সচে’তন পরীমণি। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত ব্যয়াম এবং ডায়েট মেনে খাদ্যগ্রহণ করেন তিনি। বিভিন্ন সময় ব্যায়ামের ছ’বি শে’য়ার করে ভ’ক্তদেরও জানিয়েছেন তার কসর’তের কথা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme