শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
২৭ দিন জেলের খাবার খেয়ে পরীমনির ওজন বেড়েছে ৩ কেজি!

২৭ দিন জেলের খাবার খেয়ে পরীমনির ওজন বেড়েছে ৩ কেজি!

চিত্রনায়িকা পরীমণির ওজন বেড়ে গেছে। ২৭ দিনের কা’রাব’ন্দী জীবনে কিছুটা মেদ জমেছে তার শরীরে। এমনটাই জানা গেল তার ঘনি’ষ্ঠজনদের সূত্রে। মুক্তি পেয়ে বাসায় ফেরার পর যারা পরীর সঙ্গে দেখা করেছেন, প্রত্যেকেই বিষয়টি লক্ষ্য করেছেন। এমনকি পরী নিজেও ওজন বাড়ার কথা স্বীকার করে নিয়েছেন।

 

পরীমণি একটি গণমাধ্যমকে জানান, কা’রাগারে থাকা অবস্থায় ব্যায়াম করতে পারেননি। এছাড়া সেখানে ডা’য়েট মেনে খাবারও খেতে পারেননি। সে কারণেই ৩ কেজি ওজন বেড়েছে। অবশ্য এইটুকু ওজন বাড়া নিয়ে চি’ন্তিত নন পরী। কাজে ফেরার আগেই নিজেকে ফি’ট করে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

 

স্বাস্থ্য নিয়ে বরাবরই সচে’তন পরীমণি। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত ব্যয়াম এবং ডায়েট মেনে খাদ্যগ্রহণ করেন তিনি। বিভিন্ন সময় ব্যায়ামের ছ’বি শে’য়ার করে ভ’ক্তদেরও জানিয়েছেন তার কসর’তের কথা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme