শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
কাতারি গাড়ি আটক করলো কুয়েত পুলিশ, নেওয়া হচ্ছে কঠোর ব্যবস্থা

কাতারি গাড়ি আটক করলো কুয়েত পুলিশ, নেওয়া হচ্ছে কঠোর ব্যবস্থা

১২ বছর বয়সী শিশু ড্রাইভিং করার অভি’যোগে কুয়েতে কাতারি লাইসেন্সধারী একটি গাড়ি আ’টক করেছে কুয়েত পুলিশ। কুয়েতের পত্রিকা আলমজলিসে প্রকাশিত এক ভি’ডিওতে দেখা যায়, এক শিশু নিজে ওই গাড়িটি চালিয়ে সুপারমার্কেট থেকে কিছু জিনিসপত্র কিনে ফিরে যাচ্ছিল।

 

পথে পুলিশ তাকে আ’টক করে। কুয়েত পুলিশ জানায়, গাড়িটি একটি ল্যান্ডক্রুজার এবং তাতে কাতারের নাম্বারপ্লেট লাগানো ছিল। যে শিশুটি গাড়ি চালাচ্ছিল, তার পাশে আরেকটি ৩ বছরের শিশু ছিল। বর্তমানে গাড়িটি কুয়েত পুলিশ নিজ জিম্মায় আ’টক রেখেছে।

 

তবে গাড়িটির কাতারি মালিক কে, সে ব্যাপারে বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। কুয়েত পুলিশ আরও জানায়, শিশু এবং তার পরিবারের বিরু’দ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme