শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
কাতারে শিকারি পাখির মেলায় ৩০ লাখ রিয়ালে বিক্রি হলো ২২টি পাখি

কাতারে শিকারি পাখির মেলায় ৩০ লাখ রিয়ালে বিক্রি হলো ২২টি পাখি

কাতারে ১১ সেপ্টেম্বর শনিবার শেষ হয়েছে শি’কারি পাখির মেলা সুহাইল। কাতারায় আয়োজিত এই মেলায় অংশ নেয় ১৭ দেশের মোট ১৬০ কোম্পানি। তবে এবারের মেলায় বেশ চড়া দামে বি’ক্রি হয়েছে শি’কারি পাখি।

 

মেলা কর্তৃপক্ষ জানায়, এবারের সুহাইল মেলায় নিলামে মোট ২২টি শি’কারি পাখি বিক্রি হয়েছে প্রায় ৩০ লাখ রিয়ালে। সবচেয়ে বেশি দামে বিক্রি হওয়া শিকারি পাখির দাম ছিল ৬ লাখ ২২ হাজার রিয়াল।

 

শুধু শি’কারি পাখি নয়, বরং পাখি শি’কারের সঙ্গে প্রয়োজনীয় বিভিন্ন সরঞ্জা’ম বিক্রি হয়েছে এই মেলায়। এবারের মেলাটি ছিল পঞ্চম আসর। কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আলথানি, বাবা আমির শেখ হামাদ বিন খলিফা আলথানিসহ গণ্যমান্য ব্যক্তিরা এই মেলা পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme