শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
কাতারে পুলিশের কম মূল্যে নিলামে গাড়ি বিক্রি শুরু

কাতারে পুলিশের কম মূল্যে নিলামে গাড়ি বিক্রি শুরু

কাতার স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিলামে বিক্রি করবে গাড়ি, মোটরসাইকেল, য’ন্ত্রপাতি ও স্ক্র্যা’প। মন্ত্রণালয়ের নিজস্ব ওয়ার্কশপ থেকে এসব গাড়ি, মোটরসাইকেল, য’ন্ত্রপাতি এবং স্ক্র্যাপ বিক্রির ঘোষণা দেওয়া হয়েছে।

 

গতকাল ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে সানাইয়া ১ নং স্ট্রিট ওয়ার্কশপ ও পরিবহন বিভাগের কাছে এই নিলাম অনুষ্ঠিত হচ্ছে। নিলামের সময় বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত।

 

যেসব যানবাহন সাধারণ ট্রাফিক বিভাগের রেক’র্ড থেকে বাদ দেওয়া হয়েছে ও যে’গুলোতে আর কোন আইনি বা আ’র্থিক বিধিনি’ষেধ থাকে না সেগুলো নিয়মিত মন্ত্রণালযয়ের পক্ষ থেকে নিলামে তোলা হয়। মন্ত্রণালয়ের ঘোষণায় বলা হয়, নিলামের প্রথম থেকে শেষ দিন পর্যন্ত সকালে নিলামের ওয়েবসাইট থেকে নিলাম কার্ড পাওয়া যাবে।

 

সবরকম গাড়ি, যন্ত্রপাতি ও অন্যান্য সামগ্রীর নিলাম ১২ সেপ্টেম্বর থেকে স’ম্পূর্ণ শেষ না হওয়া পর্যন্ত বিক্রি অব্যাহত থাকবে। তবে ওয়ার্কশপ সরঞ্জাম, স্ক্র্যাপ ও ক্ষ’তিগ্র’স্ত ব্যাটারির নিলাম শুরু হবে ১৫ সেপ্টেম্বর বুধবার থেকে। এগুলো শুধুমাত্র একদিনের জন্য নিলামে তোলা হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme