শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
এইচএসসি পাসে কাতার এয়ারলাইনসে চাকরি, সুযোগ পাবে বাংলাদেশিরা

এইচএসসি পাসে কাতার এয়ারলাইনসে চাকরি, সুযোগ পাবে বাংলাদেশিরা

বিশ্বের অন্যতম এ বিমান সংস্থা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কাতার এয়ারলাইনসে ভারতীয় উপমহাদেশে (ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট) পড়ুয়াদের নিয়োগ দেবে। এতে বাংলাদেশিরাও আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনে।

 

পদের নাম: কেবিন ক্রু, পদের সংখ্যা: নির্ধারিত নয়। আবেদনের যোগ্যতা: কমপক্ষে উচ্চমাধ্যমিক পাস হতে হবে এ পদে আবেদন করতে চাইলে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। অন্য ভাষায় কথা বলতে পারলে বাড়তি যোগ্যতা হিসেবে গণ্য হবে।

 

বয়স: কমপক্ষে ২১ বছর। দক্ষতা: শারীরিকভাবে ফিট থাকতে হবে, সুন্দর বাচনভ’ঙ্গি ও মাল্টিন্যাশনাল দলের সঙ্গে কাজ করার আগ্রহ থাকতে হবে, কাস্টমারদের সঙ্গে সু’ন্দর ব্যবহার ও মানসম্মত সেবা নিশ্চিত করতে হবে এবং কাতারে বসবাস করার ইচ্ছা থাকতে হবে।

 

যেভাবে আবেদন করতে হবে:  আগ্রহী প্রার্থীদের কাতার এয়ারওয়েজের ওয়েবসাইটে ঢু’কে আবেদন করতে হবে। আবেদনের স’ঙ্গে আপডেট সিভি আপলোড করতে হবে। বেতন: কাতার এয়ারওয়েজের বেতন নীতিমালা অনুসারে বেতন মিলবে এ পদে চাকরি পেলে। আবেদনের শেষ তারিখ: আবেদন করা যাবে এ মাসের শেষ দিন পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme