শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
দুঃসময়ে পাশে থাকায় কাতারকে ধন্যবাদ জানালেন আফগানিস্তানের প্রধানমন্ত্রী

দুঃসময়ে পাশে থাকায় কাতারকে ধন্যবাদ জানালেন আফগানিস্তানের প্রধানমন্ত্রী

আফগানিস্তা’নের জনগণের দুঃসময়ে পাশে থাকার জন্য কাতারের সরকার ও জনগণকে ধন্যবাদ জানিয়েছেন আফগা’নের নতুন প্রধানমন্ত্রী মোল্লা মুহাম্মাদ হাসান আখুন্দ। রবিবার (১২ সেপ্টেম্বর) কাবুলে অবস্থিত আফগানিস্তানের প্রেসিডেন্ট প্রাসাদে দেশটির প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষা’ত করেছেন কাতারের পররাষ্ট্রমন্ত্রী ও উপ প্রধানমন্ত্রী মুহাম্মাদ আব্দুর রহমান আল-সানী।

 

তা’লেবান-এর মুখপাত্র ড. মুহাম্মাদ নাঈম বলেন, বৈঠকে দুঃসময়ে আফগান জনগণের পাশে থাকার জন্য কাতারের সরকার ও জনগণকে ধন্যবাদ জানান আফগানিস্তা’নের প্রধানমন্ত্রী। এছাড়া দু’পক্ষ মানবিক সাহায্য, আফগানি’স্তানের উন্নয়ন কার্যক্রমের ভবিষ্যত এবং ইসলামী ইমারাতের সঙ্গে আন্তর্জাতিক সমাজের সম্পর্ক নিয়ে আ’লোচনা করেন।

 

ড. মুহাম্মাদ নাঈম আরও বলেন, আফগানিস্তা’নের প্রধানমন্ত্রী মুহাম্মাদ হাসান আখুন্দ ও আফগান জনগণকে অভিনন্দন জানিয়েছেন কাতারের পররাষ্ট্রমন্ত্রী আল সানী। তিনি বলেন, বৈঠকে আফগান পররাষ্ট্রমন্ত্রী আমীর খান মুত্তাকী, প্রতিরক্ষামন্ত্রী মুহাম্মাদ ইয়াকুব মুজাহিদ ও স্বরাষ্ট্রমন্ত্রী সিরাজুদ্দিন হক্কানী উপস্থি’ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme