শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
বিমানবন্দরে যাত্রীদের ভুলে ফেলে যাওয়া বহু ব্যাগ তোলা হবে নিলামে

বিমানবন্দরে যাত্রীদের ভুলে ফেলে যাওয়া বহু ব্যাগ তোলা হবে নিলামে

বিমানবন্দরে পরে আছে বহু ব্যাগ। মালিক খুঁজে না পাওয়ায় এই ব্যাগগুলো নিলাম হয়ে যাবে। দীর্ঘদিন এসব ব্যাগের মালিক না নেওয়া পড়ে আছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

 

বিভিন্ন সময়ে বিদেশ থেকে আসা যাত্রীদের ভুলে ফেলে যাওয়া, লেফট বিহাইন্ড (যাত্রীর সাথে না আসা) হওয়া এসব ব্যাগ বিমানবন্দরের লস্ট এন্ড ফাউন্ডে জমা পড়ে আছে। ৩ মাসের বেশি সময় পড়ে থাকলে এসব ব্যাগ নিলামে তোলা হয়।

 

অনেক যাত্রী টিকিট কাটার সময় বিদেশের ফোন নাম্বার দিলেও দেশের মোবাইল নাম্বার দেন না। যার কারণে যাত্রীদের সাথে যোগাযোগ করে ব্যাগগুলো ফেরত দেওয়া সম্ভব হয় না। তাই কোন কারণে আপনার ব্যাগ না পেলে বিমানবন্দরের লস্ট এন্ড ফাউন্ডে অভিযোগ করুন। সুত্রঃ বাংলা এভিয়েশন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme