শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোটিপতি ছাড়া গ্যালারিতে বসে কেউ দেখতে পারবে না

দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোটিপতি ছাড়া গ্যালারিতে বসে কেউ দেখতে পারবে না

দুবাই স্টেডিয়ামে বসে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, বা ফাইনাল দেখতে চান? পকেটের জো’র না থাকলে সম্ভব নয়। স্টেডিয়ামে সেরা জায়গা থেকে এই ম্যাচগুলি দেখতে গেলে কোটিপতি হওয়া ছাড়া উপায় নেই। সংযুক্ত আরব আমিরশাহি বোর্ড এবং আইসিসি মোট দু’ রকমের বিশেষ স্যুই’টের ব্যবস্থা করেছে।

 

উইকেটের একেবারে সোজাসুজি রয়্যাল বক্সের দু’ পাশে এই দুটি স্যুইট থাকছে। ২০ আসনের ভিআইপি স্যুইট এবং ১০ আসনের কর্পোরেট স্যুইট। ২০ আসনের ভিআইপি স্যুইটের টিকিটের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার দিরহাম। ভারতীয় মুদ্রায় যার দাম ৩ কোটি ৩৩ লক্ষ ৩ হাজার ৬০০ টাকা।

 

অর্থাৎ প্রতিটি আসনের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার ১৮০ টাকা। অবশ্য এই টিকিট কিনলে এক সঙ্গে মোট ১৩টি ম্যাচ দেখা যাবে। সেই হিসেবে এক একটি ম্যাচের জন্য খরচ পড়বে ১ লক্ষ ২৮ হাজার ৯০ টাকা। যে ১৩টি ম্যাচ দেখা যাবে, তার মধ্যে রয়েছে ভারত-পাকিস্তান-সহ গ্রুপ পর্বে বিরাট কোহ’লীদের ৪টি ম্যাচ, দ্বিতীয় সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ।

 

১০ আসনের কর্পোরেট স্যু’ইটের টিকি’টের দাম ৬ লক্ষ ৯০ হাজার দিরহাম। ভারতীয় টাকায় দাম ১ কোটি ৩৮ লক্ষ ১ হাজার ৫০০। প্রতিটি আসনের দাম দাঁ’ড়াচ্ছে ১৩ লক্ষ ৮০ হাজার ১৫০ টাকা। এই টিকিট কাটলেও ওই ১৩টি ম্যাচ দেখা যাবে। অ’র্থাৎ ম্যাচ পিছু টিকিটের দাম পড়বে ১ লক্ষ ৬ হাজার ১৬৫ টাকা।দুটি স্যুইটের ক্ষে’ত্রেই থাকছে খাওয়া-দাওয়ার এলাহী ব’ন্দোবস্ত।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme