শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
৬ তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমনি

৬ তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমনি

হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে অ’সুস্থ হয়ে পড়েন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। শুনানি শেষে তাকে অ’সুস্থ অবস্থায় তার ব্যব’হৃত গাড়িতে করে নিয়ে যাওয়া হয়। এর আগে দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে আসেন পরীমনি। এ সময় ছয়তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁ’পিয়ে ওঠেন তিনি।

 

শুনানির শেষ পর্যায়ে আদালত ক’ক্ষে এজলাসের ভেতরেও শুয়ে থাকতে দেখা যায় তাকে। পরবর্তীতে কর্মরত আই’নশৃ’ঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভি’ড় সরিয়ে তাকে গাড়িতে নিয়ে যাওয়া হয়। এদিকে শুনানি শেষে মা’দক’দ্র’ব্য নিয়ন্ত্র’ণ আ’ইনের মাম’লায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকার স্থা’য়ী জা’মিন ম’ঞ্জুর করেছেন আ’দালত।

 

জা’মিনের মেয়াদ শেষ হওয়ার পর রোববার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আ’দালতে পরীমনির আইন’জীবী তার স্থা’য়ী জা’মিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার পাঁচ হাজার টাকা মুচলেকায় স্থায়ী জা’মিন ম’ঞ্জুর করেন। মা’দকে’র মা’মলায় প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত তিনি জা’মিনে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme