শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
বিমানবালা বেশে সবার সামনে এসে নাচলেন পরীমনি

বিমানবালা বেশে সবার সামনে এসে নাচলেন পরীমনি

গতকাল ছিল আলোচিত নায়িকা পরীমনির জন্মদিন। প্রতি বছরের মতো এবারও জমকা’লো আয়োজনে এ দিনটি উদযাপন করলেন তিনি। গত বছর জন্মদিনের থিম করেছিলেন ময়ূর। আর এবারের জন্মদিনের আয়োজনের সাজস’জ্জায় লাল-সাদা রং বিন্যাস রাখা হয়। জন্মদিনের উদযাপন মঞ্চ বিমানের ককপি’টের আদলে সাজানো হয়, যার রং হিসেবে ব্যবহার করা হয়েছে সাদা-লাল।

 

লাল রঙের ইংরেজি বর্ণ মঞ্চের ওপরের লেখা ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমনির স’ঙ্গে ওড়ো’।  বিপদের দিনের বন্ধুদেরই কেবল এবার ডেকেছেন ‘স্বপ্নজাল’ খ্যাত এই নায়িকা। সত্যি যেন উ’ড়েছেন পরীমনি ও জন্মদিনের আমন্ত্রণে আসা অতিথিরা। আলোচিত এই অভিনেত্রীর সঙ্গে কেক কেটে, নেচে-গেয়ে আনন্দ ভা’গ করে নিয়েছেন তারা। রাতে ককপি’টে পরীমনি আসেন বিমান বালার বেশে।

 

মাথায় টুপি, টুপি থেকে বের হয়ে আসা ওড়না, লাল শার্ট আর সাদা র’ঙের লু’ঙ্গির মতো দেখতে যেটি সেটি কাছা দেয়ার ঢংয়ে বাঁ’ধা।  গত বছরের জন্মদিনে ময়ূর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আলোচনা-স’মালোচনা হয়েছে। তখন পরীমনি বলেছিলেন আগামী বছর জন্মদিন হবে ককপি’টে। এবার সেই ককপিটে জন্মদিন পালনের মধ্যদিয়ে গত বছরের কথা রাখলেন তিনি।

 

এর আগে দিনটিতে দুপুরে এতিমখানার শিশুদের সঙ্গে কেক কাটেন পরীমনি। কেকের সঙ্গে খাওয়া-দাওয়া ও তাদেরকে উপহারও দিয়েছেন তিনি। বর্তমানে পরী ব্য’স্ত গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শু’টিংয়ে। এরপর ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’সহ আরও বেশকিছু ছবির শু’টিং শুরু করার কথা রয়েছে এই নায়িকার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme