শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
১ কোটি ৪০ লাখ টাকা নিয়ে শাহজালালে দুবাইয়ের যাত্রী আটক

১ কোটি ৪০ লাখ টাকা নিয়ে শাহজালালে দুবাইয়ের যাত্রী আটক

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬ লাখ ৫ হাজার সৌদি রিয়ালসহ দুইজনকে গ্রে’ফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বিমানবন্দর আর্মড পুলিশ।

 

পুলিশ জানায়, ভোররাতে গ্রে’ফতার করা দুই যাত্রী হলেন ব্রাহ্মণবাড়িয়ার জুয়েল ও কুমিল্লার গোলাম রাব্বানী। সরাসরি দুবাই গেলে স’ন্দেহ করা হতে পারে, এজন্য রুট পরিবর্তন করে তারা গালফ এয়ারওয়েজের বিজনেস ক্লাসের যাত্রী হিসেবে বাহরাইন যাচ্ছিলেন।

 

আর্মড পুলিশ আরও জানায়, অনুমোদন ছাড়াই দুই যাত্রী বাংলাদেশি ১ কোটি ৪০ লাখ টাকা সমমানের সৌদি রিয়েল নিয়ে যাচ্ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, স্বর্ণ কেনার জন্য দুবাই যাচ্ছিলেন তারা। দুবাইয়ে তাদের রেসিডেন্সি ভিসা রয়েছে, সপ্তাহে তারা একবার দুবাই যাতায়াত করতেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme