শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
১ কোটি ৪০ লাখ টাকা নিয়ে শাহজালালে দুবাইয়ের যাত্রী আটক

১ কোটি ৪০ লাখ টাকা নিয়ে শাহজালালে দুবাইয়ের যাত্রী আটক

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬ লাখ ৫ হাজার সৌদি রিয়ালসহ দুইজনকে গ্রে’ফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বিমানবন্দর আর্মড পুলিশ।

 

পুলিশ জানায়, ভোররাতে গ্রে’ফতার করা দুই যাত্রী হলেন ব্রাহ্মণবাড়িয়ার জুয়েল ও কুমিল্লার গোলাম রাব্বানী। সরাসরি দুবাই গেলে স’ন্দেহ করা হতে পারে, এজন্য রুট পরিবর্তন করে তারা গালফ এয়ারওয়েজের বিজনেস ক্লাসের যাত্রী হিসেবে বাহরাইন যাচ্ছিলেন।

 

আর্মড পুলিশ আরও জানায়, অনুমোদন ছাড়াই দুই যাত্রী বাংলাদেশি ১ কোটি ৪০ লাখ টাকা সমমানের সৌদি রিয়েল নিয়ে যাচ্ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, স্বর্ণ কেনার জন্য দুবাই যাচ্ছিলেন তারা। দুবাইয়ে তাদের রেসিডেন্সি ভিসা রয়েছে, সপ্তাহে তারা একবার দুবাই যাতায়াত করতেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme