মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
দারাজ থেকে সহজে মিষ্ট্রি বক্স কেনার নিয়ম
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪
daraz mystery box

দারাজে মাঝে মাঝে অল্প টাকায় মিষ্ট্রি বক্স কেনার অফার দেওয়া হয়ে থাকে। বিশেষ বিশেষ দিনকে কেন্দ্র করে এই আকর্ষণীয় অফার দিয়ে থাকে দারাজ। তবে এই মিষ্ট্রি বক্সের কেনার সময় অনেক ঝামেলায় পড়ে থাকেন ক্রেতারা। বিশেষ করে মিস্ট্রি বক্স স্টকে আসার কিছুক্ষনের মধ্যেই স্টক আউট অথবা পেমেন্ট করার সময় পেমেন্ট না নেওয়ার ঝামেলায় পড়েন অনেকেই।

 

তাই দারাজ মিস্ট্রি বক্স সবার আগে নেওয়ার কিছু ট্রিকস: ঘড়িতে এলাম দিয়ে রাখুন ১৫ মিনিট আগে। তারপর গুগল প্লে স্টোর থেকে দারাজ এপ্লিকেশন তা আপডেট অথবা পুনরায় ওপেন করুন। দারাজ এপ্লিকেশনটির ক‍্যাস মেমোরি পরিস্কার করুন, আপনার মোবাইল ডাটা ৪জি করুন, দারাজ একাউন্টে আপনার বিকাশ নম্বরটি আগেই সেভ করে রাখুন।

 

মিস্ট্রি বক্স কেনার জন্য বেস্ট পেমেন্ট সার্ভার হলো বাংলাদেশ কর্তৃক ইসু করা যেকোনো ব‍্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ড, কার্ড থাকলে আগেই সেভ করে রাখুন। মিস্ট্রি বক্স শুরুর সময় বিকাশের সার্ভার অটো ডাউন হয়ে যায়। তাই অনেকই পেমেন্ট করতে পারে না, সেগুলো আবার ৩০মিনিট পরে স্টোক এ আসে। তাই এই সময়ও পেতে পারেন।

 

দারাজের হোম পেজ বারবার রিফ্রেশ করুন, দারাজ এপ্লিকেশন এ আপনার মোবাইল নম্বর ঠিক আছে কিনা চেক করুন, মিস্ট্রি বক্স হোম ডেলিভারি হয় এবং ডেলিভারি চার্জ ফ্রি। তাই শুধু শুধু দারাজ হাব সিলেক্ট করতে গিয়ে মিস্ট্রি বক্স হারাতে পারেন। দারাজ এপ্লিকেশন এ ট্রাফিক দেখালে অপেক্ষা করবেন না। মোবাইলে ব‍্যাক বাটন ক্লিক করে আবার ট্রাই করুন।দারাজ ফেসবুক পেজ ফলো করে রাখুন। গুগল প্লে স্টোরে চোখ রাখুন দারাজ এপ্লিকেশন আপডেট চাই কিনা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply