শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
প্রেমিককে ডেকে চুম্বন শেষে প্রেমিকের বুকে গুলি চালালেন তরুণী

প্রেমিককে ডেকে চুম্বন শেষে প্রেমিকের বুকে গুলি চালালেন তরুণী

দেখা করার জন্য প্রেমিককে ডেকে পাঠিয়েছিলেন প্রে’মিকা। দেখা হতেই প্রেমিককে জড়িয়ে চুম্বন করেন প্রে’মিকা। তারপরই প্রেমিকের বুকে ব’ন্দুক ঠে’কিয়ে গু’লি চালিয়ে দেন। অল্পের জন্য প্রা’ণে বেঁচেছেন প্রেমিক। বুধবার (১৫ ডিসেম্বর) রাতে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কা’টোয়া শহরে এ ঘটনা ঘটে।

 

ঘটনার জেরে ব্যা’পক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার পর থেকে পলাতক অ’ভিযু’ক্ত তরুণী। তার খোঁজে ত’ল্লা’শি শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, লালচাঁদ শেখের সঙ্গে প্রে’মের সম্প’র্ক গড়ে উঠেছিল মনীষা খাতুনের। প্রায় ৩ বছর ধরে তাদের মধ্যে সম্প’র্ক ছিল।

 

কিন্তু সম্প্রতি তাদের মধ্যে সম্প’র্কের অবন’তি হয়। মনীষাকে বিয়ে করতে চাইছিলেন না তিনি। এরপর কয়েকদিন দেখা হয়নি তাদের। কিন্তু বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ একটি গলিতে লালচাঁদকে দেখা করার জন্য ডাকেন মনীষা।

 

তারপর ফি’ল্মি কায়দায় চু’ম্বন করে গু’লি চালিয়ে দেন। গু’লি লালচাঁদের জ্যাকেট ফু’টো করে পে’ট ঘেঁ’ষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁ’চে যান লালচাঁদ। ইতোমধ্যেই কাটোয়া থানায় অ’ভিযো’গ দা’য়ের করেছেন লালচাঁদ।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme