শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
প্রেমিককে ডেকে চুম্বন শেষে প্রেমিকের বুকে গুলি চালালেন তরুণী

প্রেমিককে ডেকে চুম্বন শেষে প্রেমিকের বুকে গুলি চালালেন তরুণী

দেখা করার জন্য প্রেমিককে ডেকে পাঠিয়েছিলেন প্রে’মিকা। দেখা হতেই প্রেমিককে জড়িয়ে চুম্বন করেন প্রে’মিকা। তারপরই প্রেমিকের বুকে ব’ন্দুক ঠে’কিয়ে গু’লি চালিয়ে দেন। অল্পের জন্য প্রা’ণে বেঁচেছেন প্রেমিক। বুধবার (১৫ ডিসেম্বর) রাতে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কা’টোয়া শহরে এ ঘটনা ঘটে।

 

ঘটনার জেরে ব্যা’পক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার পর থেকে পলাতক অ’ভিযু’ক্ত তরুণী। তার খোঁজে ত’ল্লা’শি শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, লালচাঁদ শেখের সঙ্গে প্রে’মের সম্প’র্ক গড়ে উঠেছিল মনীষা খাতুনের। প্রায় ৩ বছর ধরে তাদের মধ্যে সম্প’র্ক ছিল।

 

কিন্তু সম্প্রতি তাদের মধ্যে সম্প’র্কের অবন’তি হয়। মনীষাকে বিয়ে করতে চাইছিলেন না তিনি। এরপর কয়েকদিন দেখা হয়নি তাদের। কিন্তু বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ একটি গলিতে লালচাঁদকে দেখা করার জন্য ডাকেন মনীষা।

 

তারপর ফি’ল্মি কায়দায় চু’ম্বন করে গু’লি চালিয়ে দেন। গু’লি লালচাঁদের জ্যাকেট ফু’টো করে পে’ট ঘেঁ’ষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁ’চে যান লালচাঁদ। ইতোমধ্যেই কাটোয়া থানায় অ’ভিযো’গ দা’য়ের করেছেন লালচাঁদ।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme