শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
বিদেশ থেকে বৈধ ভাবে স্বর্ণ আনার পরও নেপালের কারাগারে ২ বাংলাদেশি

বিদেশ থেকে বৈধ ভাবে স্বর্ণ আনার পরও নেপালের কারাগারে ২ বাংলাদেশি

মধ্যপ্রাচ্যে থেকে অনেকেই বিভিন্ন বাজেট এয়ারলাইনে ভারত, নেপাল, শ্রীলংকা, মালদ্বীপ, ট্রানজিট হয়ে দেশ আসেন।
তবে মধ্যপ্রাচ্য থেকে যেসব যাত্রী সোনার বার কিংবা অলংকার সাথে নিয়ে দেশে আসবেন তারা নেপালের হিমালয় এয়ারলাইনে ভ্রমণ থেকে বিরত থাকুন।

 

বিদেশ থেকে বাংলাদেশে শু’ল্ক দিয়ে ২৩৪ গ্রাম পর্যন্ত সোনার বার আনা যায়। এছাড়া সোনার অলংকার ১০০ গ্রাম পর্যন্ত শুল্কমু’ক্ত হিসেবে আনা যায়। কিন্তু হিমালয় এয়ারলাইনের যাত্রীরা যখন নেপালের বিমানবন্দরে ট্রানজিট শেষে পুনরায় বাংলাদেশগামী ফ্লাইটে উঠতে যান, তখন সোনার অলংকার ও বার নিয়ে আসা যাত্রীদের আ’টক করে কা’রাগারে পাঠায় নেপালের কাস্টমস।

 

ফলে বৈধ ভাবে সোনার বার ও অলংকার নিয়ে ফ্লাইটে উঠেও যাত্রীদের ভিন্ন দেশের কা’রাগারে যেতে হচ্ছে। ১৭ ডিসেম্বর ২টি গোল্ডবারসহ ২ জন বাংলাদেশি যাত্রীকে আ’টক করে কা’রাগারে পাঠিয়েছে নেপালের কাস্টম কর্তৃপক্ষ। সেই দুই যাত্রী বাংলা এভিয়েশনকে এ তথ্য জানিয়েছেন। তাদের আইনগত সহায়তার জন্য যথাযথ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করছে বাংলা এভিয়েশন। সতর্কতায়: বাংলা এভিয়েশন। 

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme