শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
ছেলেকে নিয়ে শাকিবের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন, কিছুই জানেন না অপু বিশ্বাস

ছেলেকে নিয়ে শাকিবের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন, কিছুই জানেন না অপু বিশ্বাস

Shakib Khan Son Abram Khan Joy

গেল কদিন ধ’রেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন করা নিয়ে চলছে নানা আলোচনা-স’মালোচনা। চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকে শীর্ষ এই নায়কের অন্য একটি দেশের নাগরিক হওয়ার এই আবদেনকে ভালো চোখে দেখছেন না। অনেক পরিচালকের মধ্যে ইতোমধ্যে শ’ঙ্কাও তৈরি হয়েছে।

 

বিদেশে আসা যাওয়ার মধ্যে থাকলে শাকিবকে নিয়ে সিনেমা করলে কাজে ব্যাঘা’ত ঘ’টতে পারে বলে মনে করছেন কেউ কেউ। যদিও শাকিব এ ব্যাপারে পাল্টা যু’ক্তি দাড় করিয়েছেন এর মধ্যে। একটি সা’ক্ষাৎকারে তিনি বলেছেন, বড় বড় তারকারা বিভিন্ন দেশে ব্যবসা-বাণিজ্য করছেন। যেমন- শাহরুখ খানের মেয়ে ম্যানহাটনে লেখাপড়া করেন, সময় পেলে এখানে অবকাশ যা’পন করেন। প্রিয়াঙ্কা চোপড়া এখানে রেস্টুরেন্ট খুলেছে।

 

বিশ্বব্যাপী ব্যবসা-বাণিজ্য করতে হলে বিষয়গুলো বড় করে ভাবতে হবে। আর এটা নিয়ে যারা গসি’প করছে, তাদের কথা আমি এই মুহূর্তে ভাবছি না। এদিকে, শাকিবের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবদেন নিয়ে যখন চর্চা চলমান, তখন আরও একটি বিষয় জানা গেলো। শুধু নিজে নয়, যুক্তরাস্ট্রে ছেলে আব্রাম খান জয়ের জন্যও আবেদন করেছেন শাকিব।

 

বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবদেনকে কীভাবে দেখছেন শাকিবের সাবেক স্ত্রী ও জয়ের মা অপু বিশ্বাস? বিষয়টি নিয়ে জানতে যোগাযোগ করা হলে এই নায়িকা মান’বজ’মিনকে জানালেন, এ ব্যাপারে তিনি কিছুই জানান না। অপু বলেন, আমি কিছুই জানি না আসলে। কবে, কখন কীভাবে আবদেন করলো তার কিছু না।

 

ঢালিউডে শাকিবের যুক্তরাষ্ট্রে আবদেন নিয়ে যখন তো’লপাড় তখন অপু এসবের খবর জানেন না বলেও উল্লেখ করেন। তিনি বলেন, আমি এতো কাজে ব্যস্ত। নিউজ দেখার সময় পাইনি। এদিকে, অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম-প্রীতির ব’ন্ধন’ নামের একটি ছবির কাজ নিয়ে ব্য’স্ত সময় পার। যেটি পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme