শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
হরমোনের কারণে নাক বড় হয়ে গেছে নায়িকা নুসরাতের!

হরমোনের কারণে নাক বড় হয়ে গেছে নায়িকা নুসরাতের!

মা হওয়ার পরও ক্যারিয়ারের পি’কে রয়েছেন টলিউড অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। ছেলের জন্মের ১৩ দিনের মা’থায় কাজে ফিরেছেন তিনি। এমনকি কাশ্মিরে গিয়ে শু’টিংও করেছেন। পর্দার বাইরে কাজ করছেন ভারতীয় এক রে’ডিও চ্যানেলের হো’স্ট হিসেবে। যে শোটি হি’ন্দিতে সঞ্চালনা করেন কারিনা কাপুর খান। ‘ইশক উইথ নুসরাত’শো-কে ঘি’রেই নুসরাত জানিয়েছিলেন, সেখানে কথা হবে সব আনকা’ট। এবার সেকারণেই জানা গেল, কেন তার নাক লম্বা!

 

সাম্প্র’তিকতম পর্বে নুসরাত নিজেই ‘অতিথির’ কা’উচে বসেছেন। তাকে নিয়ে ওঠা যাবতীয় প্রশ্নের একেবারে মোক্ষ’ম জবাব দিয়েছেন। শো-তে নুসরাতের উদ্দেশে এক ব্যক্তির প্রশ্ন ছিল, চলতি বছরে তার সব থেকে সাহসী পদক্ষে’প কী ছিল? এমুহূর্ত সময় না নিয়ে তিনি বলে ওঠেন, ‘আমি ঘণ্টায় ঘণ্টায়, মিনিটে মিনিটে বো’ল্ড স্টে’প নিতেই থাকি। সে সবটুকু তো আর উপু’ড় করে বলা যাবে না। তবে চলতি বছরে নিজের সবথেকে সাহসী পদক্ষে’প হিসেবে বলবো, মা হওয়ার পুরো জা’র্নিটা।

 

মান’সিক ও শারী’রিকভাবে অ’সম্ভব সব পরিবর্তনের শ’রিক হওয়া থেকে শুরু করে সেই সবকিছু মানিয়ে নেওয়া চা’ট্টিখানি কথা নয়। গ’র্ভে সন্তান থাকাকালীন শরীরে হরমো’নের তারতম্যের ফলে নিজের আবে’গের ওপর নিয়ন্ত্রণ থাকতো না আমার; বাকি পাঁচজন মায়ের মতোই। ছোট্ট ছোট্ট বিষয়ে কারণ-অ’কারণে কেঁ’দে ফেলতাম।’ সামান্য থেমে মাতৃ’ত্বকালীন অবস্থায় নিজের শারী’রিক পরিব’র্তনের কথাও সোজাসাপ্টাভাবে বলেছেন নুসরাত, ‘‘যারা ভাবেন যে, আমি নাকের সার্জারি করিয়েছি, তাদের উদ্দেশে বলি, হরমো’নের তারতম্যের জন্যই আমার না’কটা বড় হয়ে গিয়েছিল।

 

চাম’ড়ার রং ‘টু টো’নড’ হয়ে গিয়েছিল। জেব্রার মতো লাগছিল। তবে এখন যেহেতু সন্তানের জ’ন্ম দিয়ে ফেলেছি, তাই ধীরে ধীরে আবার আগের জায়গায় ফিরে আসছি। গত ২৬ আগস্ট পুত্রসন্তানের মা হন নুসরাত। এরপর দ্রুতই কাজে ফিরেন তিনি। তার স্বামী টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। সূত্র: হিন্দুস্তান টাইমস।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme