শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
শাহজালাল বিমানবন্দরে মশা তাড়াতে এবার নতুন পদ্ধতির ব্যবহার

শাহজালাল বিমানবন্দরে মশা তাড়াতে এবার নতুন পদ্ধতির ব্যবহার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কোনোভাবেই নিয়’ন্ত্রণ করা যাচ্ছে না মশার উৎপাত। তাই এবার মশা তাড়াতে ‘ধুপ কা’মান’ ব্যবহার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। বুধবার রাতে বিমানবন্দর কর্তৃপক্ষ দুটি টার্মিনালসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মশা তাড়াতে ধূপের পাতিল বসিয়েছে।

 

দেড় বছর বয়সী শিশু মেহেরিমাকে নিয়ে সপরিবারে চেন্নাই থেকে শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন মো. আরমান। তিনি বলেন, মশার কামড়ে অতিষ্ঠ হয়ে গেলাম এখানে এসে। আমাকে মশা কামড় দিচ্ছে এটা সমস্যা না।

 

কিন্তু আমার শিশু সন্তানকে কাম’ড় দিচ্ছে, এতে আমার খুব ক’ষ্ট লাগছে। এতে যদি আমার বাচ্চা কোনো ম’শাবাহী রো’গে আ’ক্রা’ন্ত হয় এর দায়িত্ব কে নেবে? একই ফ্লাইটে আসা যাত্রী লিংকন জানান, বিমানবন্দরে ক্যানপি-১ এ অনেক মশা। দাঁড়িয়ে থাকতেও খুব সমস্যা হচ্ছে ম’শার কা’মড়ে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme