শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
শাহজালাল বিমানবন্দরে মশা তাড়াতে এবার নতুন পদ্ধতির ব্যবহার

শাহজালাল বিমানবন্দরে মশা তাড়াতে এবার নতুন পদ্ধতির ব্যবহার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কোনোভাবেই নিয়’ন্ত্রণ করা যাচ্ছে না মশার উৎপাত। তাই এবার মশা তাড়াতে ‘ধুপ কা’মান’ ব্যবহার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। বুধবার রাতে বিমানবন্দর কর্তৃপক্ষ দুটি টার্মিনালসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মশা তাড়াতে ধূপের পাতিল বসিয়েছে।

 

দেড় বছর বয়সী শিশু মেহেরিমাকে নিয়ে সপরিবারে চেন্নাই থেকে শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন মো. আরমান। তিনি বলেন, মশার কামড়ে অতিষ্ঠ হয়ে গেলাম এখানে এসে। আমাকে মশা কামড় দিচ্ছে এটা সমস্যা না।

 

কিন্তু আমার শিশু সন্তানকে কাম’ড় দিচ্ছে, এতে আমার খুব ক’ষ্ট লাগছে। এতে যদি আমার বাচ্চা কোনো ম’শাবাহী রো’গে আ’ক্রা’ন্ত হয় এর দায়িত্ব কে নেবে? একই ফ্লাইটে আসা যাত্রী লিংকন জানান, বিমানবন্দরে ক্যানপি-১ এ অনেক মশা। দাঁড়িয়ে থাকতেও খুব সমস্যা হচ্ছে ম’শার কা’মড়ে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme