শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
সংগীতশিল্পী ইলিয়াসকে বিয়ে করেছেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

সংগীতশিল্পী ইলিয়াসকে বিয়ে করেছেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

নাসিরের প্রেমিকার বিয়ে

বরাবরই আ’লোচনায় থাকতে পছন্দ করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা সুবাহ। এবার ফেসবুকে তার গায়ে হলুদের ছবি পো’স্ট করে ফের আ’লোচনায় এলেন ক্রিকেটার নাসিরের সাবেক এই প্রেমিকা। ছবিতে তার সঙ্গে পাত্র হিসেবে দেখা যাচ্ছে সংগীতশিল্পী ইলিয়াসকে। মাস খানেক আগে সুবাহর সঙ্গে ইলিয়াসের প্রে’মের গু’ঞ্জন চাউর হয়েছিল।

 

সে সময় সুবাহ নিজেই নতুন প্রে’মের কথা জানিয়েছিলেন। তবে প্রে’মিক কে সে কথা সরাসরি জানাননি তিনি। এদিকে, বিজয় দিবস উপলক্ষে কণ্ঠশিল্পী ইলিয়াসকে নিয়ে একস’ঙ্গে ঘুরতে বের হন। সে সময় তোলা কিছু ছবি ফেসবুকে পো’স্ট করে লেখেন ‘আমাদের বিজয় দিবস’। তার এমন পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সুবাহ-ইলিয়াসের প্রে’মের গু’ঞ্জন দ্রুত ছড়িয়ে পড়ে।

 

বৃহস্পতিবার সুবাহ নিজের ফেসবুকে গায়ক ইলিয়াসের সঙ্গে গায়ে হলুদের দুটি ছবি শে’য়ার করেন। ক্যাপশনে লাভ ইমো ছাড়া কিছুই দেননি। ছবিতে দু’জনকে গায়ে হলুদ দিতে দেখা যাচ্ছে। শুধু তাই নয় ইলিয়াসের গালে চু’মুও দিচ্ছেন সুবাহ। আর সেই পোস্টে অনেকেই তাদের জানাচ্ছেন শুভ কামনা। ছবির বিষয়ে বিষয়ে গণমাধ্যমকে সুবাহ বলেন, বিয়ের ছবি না গায়ে হলুদের ছবি পো’স্ট করেছি। তবে গায়ে হলুদ কোথায় কখন হয়েছে এ প্রশ্ন করলে এড়িয়ে যান সুবাহ।

 

একাধিক সূত্রের বরাতে জানা গেছে, বেশ কিছুদিন আগেই গায়ে হলুদ ও বিয়ে সম্প’ন্ন হয়েছে তাদের। এখন তার স্বামী-স্ত্রী হিসেবেই বসবাস করছেন। নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme