শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
কফিনে পাওয়া গেল মায়ের কোল থেকে ফসকে যাওয়া শিশু তাবাসসুমকে

কফিনে পাওয়া গেল মায়ের কোল থেকে ফসকে যাওয়া শিশু তাবাসসুমকে

বরগুনার পাথরঘাটা উপজেলার হাফেজ তুহিন। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) স্ত্রী-সন্তান নিয়ে ঢাকা থেকে অভি’যান-১০ ল’ঞ্চে ফিরছিলেন গ্রামে। লঞ্চে যখন আ’গুন লাগে তখন প্রা’ণ বাঁচাতে আড়াই বছরের শিশুসন্তান তাবাসসুমকে নিয়ে স্ত্রীর হাত ধ’রে ঝাঁ’প দেন নদীতে। কিন্তু তীরে এসে দেখেন সন্তান কো’লে নেই। কখন যে হাত ফসকে নদীতে নি’রুদ্দেশ হয়ে গেছে মেয়ে, তা টে’র পাননি মা-বাবা।

 

তুহিন বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসি’ন্দা। নিখোঁ’জ হওয়ার পর থেকে সন্তানের খোঁ’জে কখনও হাসপাতাল কখনো-বা নদীতীরে ছু’টে যাচ্ছেন তুহিন ও তার স্ত্রী। কথা বলার শ’ক্তি নেই তাদের। গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত শিশু তাবাসসুমকে কোথাও খুঁ’জে না পেয়ে অবশেষে বরগুনা সদর হাসপাতালের ম’র্গে এসে তাবাসসুমের খোঁ’জ নেন স্বজনরা।

 

সেখানে এসে জানতে পারেন, শনা’ক্ত না হওয়া ম’রদে’হ’গুলো বরগুনার সার্কিট হাউস মাঠে জানাজা দিয়ে সদরের পোটকাখালীতে দাফনের জন্য নেওয়া হয়েছে। সেখানে দৌড়ে গিয়ে স্বজনরা ক’ফিন থেকে শনা’ক্ত করে শিশু তাবাসসুমের ম’রদেহ। এ সময় কা’ন্নায় ভে’ঙে পড়েন স্বজনরা।

 

লা’শ শনা’ক্ত হওয়ার বিষয়টি বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান জানার পরে তাবাসসুমের পরিবারের কাছে হস্তান্তর করেন এবং দা’ফনের জন্য ২৫ হাজার টাকা আ’র্থিক সহায়তা প্রদান করেন। বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, শিশু তাবাসসুমের ম’রদে’হ শনা’ক্ত করতে পেরেছে পরিবার। তাই সরকারিভাবে দা’ফন না করে তার ম’রদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে পরিবারকে ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme