শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম

ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপ’ক্ষের হাম’লায় আহ’ত হয়েছেন ছাত্রলী’গের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। রোববার বিকাল ৩টার দিকে মাদারীপুর রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাম’লার শি’কার হন তিনি।

 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ইউপি নির্বাচনে ইশিবপুর ইউনিয়নে গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্র’তিদ্ব’ন্দ্বিতা করেন। নির্বাচনে মামার পক্ষে বেশ কিছু দিন ধরেই তিনি প্রচার-প্রচারণা চা’লিয়ে যাচ্ছে। রোববার ভোটগ্রহণ চলাকালীন ৭নং ওয়ার্ডের গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ভোট কে’টে নেয়ার চেষ্টা করছে।

 

এ খবর শুনে গোলাম রাব্বানী সেখানে গেলে মোশারফ মোল্লার ছেলে তার উপর চ’ড়াও হয়। এক পর্যায়ে গোলাম রাব্বানীকে ছু’রি গিয়ে কো’প দেয়। এ সময় রাব্বানী ফি’রাতে গেলে তার ডান হাতের দুইটি আ’ঙ্গুল কে’টে যায়। পরে ধাওয়া পা’ল্টা ধা’ওয়ার ঘটনা ঘটে। বি’ক্ষু’ব্ধ ঘটনায় উভয় পক্ষের আরও ৫ জন আ’হত হয়।

 

পরে স্থানীয়রা গোলাম রাব্বানীসহ আহ’তদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে রাব্বানীর হাতে সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করেন। পুলিশ বলছে লি’খিত দিলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme