শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
সুবাহ আমাকে ফাঁদে ফেলে বিয়ে করেছে: গায়ক ইলিয়াস

সুবাহ আমাকে ফাঁদে ফেলে বিয়ে করেছে: গায়ক ইলিয়াস

গত ১ ডিসেম্বর সুবাহকে বিয়ে করেন গায়ক ইলিয়াস। বিয়ের কথা প্রকাশ্যে এলে দ্বিতীয় স্ত্রী’কে ডিভো’র্স না দিয়ে মডেল ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রাকে বিয়ে করার অ’ভিযোগ করেন দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজ। কারিনের অ’ভিযোগ, ইলিয়াসের সঙ্গে তার এখনও আনুষ্ঠানিক বি’চ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়ে তার সঙ্গে কোনো আলা’পও হয়নি।

 

এদিকে ইলিয়াস মন্ত’ব্য করেছেন, মডেল সুবাহ তাকে ফাঁ’দে ফে’লে বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রী’র কাছে এই মন্তব্য করেন তিনি। ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজ সুইডেনের স্ট’কহোমে বসবাস করেন। রোববার সেখান থেকে বিষয়টি জানান। কারিন বলেন, ‘ইলিয়াসকে বিয়ে করতে বা’ধ্য করেছেন সুবাহ। ইলিয়াস আমাকে জানিয়েছে বিষয়টি।

 

সে বলেছে, সুবাহ বাসায় যেতে বা’ধ্য করেন ইলিয়াসকে এবং তাকে ধ’র্মগ্রন্থ স্প’র্শ করিয়ে বিয়ে করতে বা’ধ্য করেন। ইলিয়াস সুবাহকে বিয়ে করতে চাননি। কিন্তু সে তাকে জো’র করে হু’মকি দিয়ে বিয়ে করেন। এক প্র’কার জো’র করেই সুবার মা তাদের বিয়ের রেজিস্ট্রেশন করেন।’

 

কারিনকে ফোনে ইলিয়াস বলেন,’তুমি বিশ্বা’স করো, আমাকে সে (সুবাহ) বিয়ে করতে বা’ধ্য করেছে। সবাই মিলে আমাকে ট্র্যা’পে ফেলে বিয়ে করেছে।’ কারিন বলেন, ডিভো’র্স পেপার পাঠালেও ইলিয়াস তাকে সেটি গ্রহণ করতে মানা করেছেন। সে কারণেই তিনি সেটি গ্রহণ করেননি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme