শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
সুবাহ আমাকে ফাঁদে ফেলে বিয়ে করেছে: গায়ক ইলিয়াস

সুবাহ আমাকে ফাঁদে ফেলে বিয়ে করেছে: গায়ক ইলিয়াস

গত ১ ডিসেম্বর সুবাহকে বিয়ে করেন গায়ক ইলিয়াস। বিয়ের কথা প্রকাশ্যে এলে দ্বিতীয় স্ত্রী’কে ডিভো’র্স না দিয়ে মডেল ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রাকে বিয়ে করার অ’ভিযোগ করেন দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজ। কারিনের অ’ভিযোগ, ইলিয়াসের সঙ্গে তার এখনও আনুষ্ঠানিক বি’চ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়ে তার সঙ্গে কোনো আলা’পও হয়নি।

 

এদিকে ইলিয়াস মন্ত’ব্য করেছেন, মডেল সুবাহ তাকে ফাঁ’দে ফে’লে বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রী’র কাছে এই মন্তব্য করেন তিনি। ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজ সুইডেনের স্ট’কহোমে বসবাস করেন। রোববার সেখান থেকে বিষয়টি জানান। কারিন বলেন, ‘ইলিয়াসকে বিয়ে করতে বা’ধ্য করেছেন সুবাহ। ইলিয়াস আমাকে জানিয়েছে বিষয়টি।

 

সে বলেছে, সুবাহ বাসায় যেতে বা’ধ্য করেন ইলিয়াসকে এবং তাকে ধ’র্মগ্রন্থ স্প’র্শ করিয়ে বিয়ে করতে বা’ধ্য করেন। ইলিয়াস সুবাহকে বিয়ে করতে চাননি। কিন্তু সে তাকে জো’র করে হু’মকি দিয়ে বিয়ে করেন। এক প্র’কার জো’র করেই সুবার মা তাদের বিয়ের রেজিস্ট্রেশন করেন।’

 

কারিনকে ফোনে ইলিয়াস বলেন,’তুমি বিশ্বা’স করো, আমাকে সে (সুবাহ) বিয়ে করতে বা’ধ্য করেছে। সবাই মিলে আমাকে ট্র্যা’পে ফেলে বিয়ে করেছে।’ কারিন বলেন, ডিভো’র্স পেপার পাঠালেও ইলিয়াস তাকে সেটি গ্রহণ করতে মানা করেছেন। সে কারণেই তিনি সেটি গ্রহণ করেননি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme