শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
পুরস্কৃত করা হলো বিনা ভাড়ায় ৩০০ যাত্রীকে পারাপার করা ট্রলার চালককে

পুরস্কৃত করা হলো বিনা ভাড়ায় ৩০০ যাত্রীকে পারাপার করা ট্রলার চালককে

ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি ‘অ’ভিযান-১০’ লঞ্চে অ’গ্নিকা’ণ্ডের পর নদীতে লা’ফিয়ে পড়া প্রায় ৩০০ যাত্রীকে বিনা ভাড়ায় পারাপার করা ট্রলারচালক মিলন খানকে নগদ অর্থ সহায়তা দিয়েছে জেলা পুলিশ। বুধবার দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে এনে তাকে নগদ পাঁচ হাজার টাকা তুলে দেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

 

এ সময় মিলন খানের কৃ’তিত্বের জন্য পুলিশ সুপার তাকে ধন্যবাদ জানান। পুলিশের সহায়তা পেয়ে কৃত’জ্ঞতা প্রকাশ করেন মিলন খান। এর আগে গত বৃহস্পতিবার ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভি’যান-১০ লঞ্চে আগুন লেগে এ পর্যন্ত ৪৬ জনের মৃ’ত্যু হয়েছে। নি’খোঁজ রয়েছেন আরো অনেকে।

 

মিলন খান বলেন, জীবন বাঁচাতে নদীতে ঝাঁ’প দেওয়া ৩০০ যাত্রীকে উ’দ্ধারে কাজ করেছি। বি’পদগ্র’স্ত যাত্রীদের বিনা ভাড়ায় নিরাপ’দে তীরে পৌঁছে দিয়েছি। আমার কৃ’তিত্বে খুশি এলাকার মানুষ। শুধু আমি নয়, নদীপাড়ের দুই গ্রাম দিয়াকুল আর চরবাটারাকন্দার গ্রামবাসীও অংশ নেয় উ’দ্ধারকাজে। পুলিশ সুপার স্যার আমাকে টাকা দিয়ে নতুনভাবে মানুষের জন্য কাজ করার উৎসাহ দিয়েছেন।

 

তাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, মিলন খান যে কাজটি করেছেন, তা অত্যন্ত প্রশং’সনীয়। আমি প্রথমে বিষয়টি ফেসবুকে দেখেছি। আ’গুনের খবর পেয়ে তিনি নিজের ট্রলার নিয়ে বিনা ভাড়ায় মানুষকে পারাপার করেছেন। আমি তাকে সামান্য উপহার দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme