শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
ছাত্রলীগ নেতা আল আমিনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন সুবাহ!

ছাত্রলীগ নেতা আল আমিনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন সুবাহ!

তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহব’ন্ধনে আব’ন্ধ হন তারা। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভা’ঙন শুরু হয়। তাদের সেই দা’ম্পত্যের দ্ব’ন্দ্ব এখন চরম পর্যায়ে। স্বামী-স্ত্রী একে অপরের বিরু’দ্ধে থা’নায় জি’ডিও করেছেন।

 

ইলিয়াসের সঙ্গে সুবাহর একেবারেই ব’নিবনা হচ্ছে না। তারা দুজন দুজনের বিরু’দ্ধে একের পর এক অভি’যোগ করেছেন। প্রমা’ণ জাহির করতে নিজেদের অনেক গো’পন কল রেক’র্ড ও অ’ন্তর্জালে আলাপচারিতার স্ক্রি’নশর্ট প্রকাশ করেই চলেছেন। এবার ময়মনসিংহ জেলা শাখার ছাত্রলীগের সভাপতির বি’রু’দ্ধে গু’রুতর অভি’যোগ তুললেন সুবাহ।

 

নতুন বছরের শুরুর দিন (১ জানুয়ারি) সন্ধ্যার পর ময়মনসিংহ জেলা শাখার ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনের ফেসবুক প্রোফাইলের স্ক্রি’নশট নিয়ে নিজের আইডিতে পো’স্ট করেছেন সুবাহ। ক্যাপশনে তিনি লিখেছেন- ‘এই হচ্ছে মোঃ আল-আমিন, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জেলা শাখা।

 

বিয়ের পর থেকেই ইলিয়াসের আপন ছোট ভাইকে দিয়ে ইলিয়াস আমাকে বিভিন্নভাবে মা’নসিক হু’মকি দিয়ে আসছিল, যেন আমি বিয়েটা গো’পন রাখি। আমার ভ’য় হচ্ছে, এই ছেলেকে দিয়ে ইলিয়াস আমার এবং আমার পরিবারের ক্ষ’তি করাতে পারে। সবাই এই ভ’য়ানক স’ন্ত্রা’সীকে চিনে রাখুন। এদিকে স্বামী ইলিয়াসের বিষয়ে একের পর এক বি’স্ফো’রক বিষয় প্রকাশ্যে আনছেন সুবাহ।

 

গেলো বুধবার (২৯ ডিসেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, প্রতিটা মেয়েই অনেক স্বপ্ন নিয়ে গায়ে হলুদ করে হাসিখুশি ভাবে বিয়ে করে। সংসার করার জন্য বাচ্চা জন্ম দিয়ে মা হওয়ার জন্য। আমার সাথে বিয়ের পরে ইলিয়াস আর করিনার এমন কিছু রেক’র্ড আমি শুনেছি যে রেকর্ডগুলো আমার কাছে আছে যেটা আপনারা শুনলে অবা’ক হয়ে যাবেন। এইসব শুনে আমার আসলেই ওর সাথে থাকা সম্ভব না, এর থেকে মরে যাওয়া ভালো।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme