শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
কাতারে লুলুতে মোবাইলে বিশেষ অফার, টিভিতে ১২০০ রিয়াল ছাড়

কাতারে লুলুতে মোবাইলে বিশেষ অফার, টিভিতে ১২০০ রিয়াল ছাড়

কাতারে লুলুতে আবারও শুরু হলো বিশেষ অফার। নতুন বছরের এই অফারে বিশেষ কিছু পণ্য অনেক কম দামে কেনার সুযোগ পাচ্ছেন আগ্রহী ক্রেতারা। এই অফারে এলজি টিভি পাওয়া যাচ্ছে স্বাভাবিক মূল্যের চেয়েও ১২০০ রিয়াল কম দামে।

 

৬৫ ইঞ্চির টিভি এখন মাত্র ২.৬৯৯ রিয়াল। যার সাধারণ মূল্য ৩ হাজার ৮৯৯ রিয়াল। এছাড়া আরও অন্যান্য মোবাইল এবং ইলেকট্রনিক্স পণ্যে আছে অনেক রকমের অফার। অফারের আরও প্রোডাক্ট দেখতে এখানে ক্লিক করুন।

 

এছাড়া আইফোন, শাওমি, হুয়াইয়ে, স্যামসং ও অপো ফোনও বিক্রি হচ্ছে ডিসকাউন্টে। এর আগে গতবছরের ২৪ নভেম্বর লুলুতে সুপার ডে অফারে বিভিন্ন পণ্যে নানারকম ছাড় দেওয়া হয়েছে। ফলে ক্রেতারা অন্য সময়ের চেয়ে কম দামে এসব পণ্য কেনার সুযোগ পেয়েছিল।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme