শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির

৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির

কাতারে সড়ক দুর্ঘট’নায় নাসির উদ্দিন নামে এক প্রবাসী বাংলাদেশি যুবকের ম’র্মান্তিক মৃ’ত্যু হয়েছে। বুধবার স্থানীয় সময় ১১ টার দিকে কাতারের সালওয়া রোডের সাফরি গোলচত্ত্বরের কাছে এই দুর্ঘ’টনা ঘটে। ঘটনাস্থলেই মা’রা যান নাসির। কাতারের বিন মাহমুদে থাকতেন তিনি।

 

নি’হত নাসির উদ্দিন চট্টগ্রাম ফটিকছড়ির ধর্মপুর গ্রামের আজিজুল হকের ছেলে। ৩ বছর আগে তিনি কাতার আসেন। এরপর আর দেশে যাওয়া হয়নি তাঁর। গত ৩ মাস ধরে তিনি একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করতেন।

 

নিহ’ত নাসিরের ৪ বছরের এক ছেলে ও ২ বছরের এক কন্যা সন্তান রয়েছে। এদিকে কাতার থেকে দ্রুত ম’রদেহ দেশে পাঠানোর জন্য দূতাবাসের সহযোগিতা কামনা করেছেন নিহতের স্বজনরা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme