শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির

৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির

কাতারে সড়ক দুর্ঘট’নায় নাসির উদ্দিন নামে এক প্রবাসী বাংলাদেশি যুবকের ম’র্মান্তিক মৃ’ত্যু হয়েছে। বুধবার স্থানীয় সময় ১১ টার দিকে কাতারের সালওয়া রোডের সাফরি গোলচত্ত্বরের কাছে এই দুর্ঘ’টনা ঘটে। ঘটনাস্থলেই মা’রা যান নাসির। কাতারের বিন মাহমুদে থাকতেন তিনি।

 

নি’হত নাসির উদ্দিন চট্টগ্রাম ফটিকছড়ির ধর্মপুর গ্রামের আজিজুল হকের ছেলে। ৩ বছর আগে তিনি কাতার আসেন। এরপর আর দেশে যাওয়া হয়নি তাঁর। গত ৩ মাস ধরে তিনি একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করতেন।

 

নিহ’ত নাসিরের ৪ বছরের এক ছেলে ও ২ বছরের এক কন্যা সন্তান রয়েছে। এদিকে কাতার থেকে দ্রুত ম’রদেহ দেশে পাঠানোর জন্য দূতাবাসের সহযোগিতা কামনা করেছেন নিহতের স্বজনরা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme