শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ। আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত চলবে বিশেষ এই ছাড়। এই অফারে টিকিট কেটে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত ভ্র’মণ করা যাবে। কাতার এয়ারওয়েজের পক্ষ থেকে জানানো হয়, কাতার এয়ারওয়েজের ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে এই ছাড় ঘোষ’ণা করা হয়েছে।

এই অফারে টিকিট কেটে যাত্রীরা ইকোনমি ও বিজনেস ক্লাসে এশিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্রসহ পৃথিবীর অনেকগুলো দেশে ভ্রমণ করতে পারবেন। দেখা গেছে, সব ধরনের ট্যা’ক্স ও টিকিটের মূল্যে ছা’ড় দেওয়ার পর ঢাকা থেকে ইকোনমি ক্লাসে তুরস্কের ইস্তাম্বুলের ভাড়া ৫১ হাজার ৪৪, যুক্তরাজ্যের লন্ডন ৬৩ হাজার ৩৬৬, ফ্রান্সের প্যারিসে ৫৬ হাজার ৩১৭, মালদ্বীপে ৫৯ হাজার ১০৫, নিউইয়র্কে ৬২ হাজার ৭৮৯, লেবাননের বৈরুতে ৬১ হাজার ৭৫ ও দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে ১ লাখ ১৯ হাজার ১৬ টাকা ধ’রা হয়েছে।

তবে এমন অফারের টিকিটের সঙ্গে কিছু শ’র্ত দিয়েছে কাতার এয়ারওয়েজ। এতে বলা হয়, দুই ঈদ ও বিভিন্ন উৎসবসহ ব্ল্যাকআউটের সময়গুলোতে অফারের টিকিট পাওয়া যাবে না।

 

এছাড়া যাত্রার তারিখের কমপক্ষে ৩০ দিন আগে টিকিট কা’টতে হবে। যাত্রীদের অবশ্যই রিটার্ন টিকেট কা’টতে হবে। টিকেটের রিটার্ন ডেট সর্বনিম্ন ৩ দিন থেকে সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত থাকবে। এছাড়াও শিশু ও নবজাতকের ভাড়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme