মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
কাতারে বাইকে হার্ট অ্যাটাক করার পর রাস্তায় ছিটকে পড়েন মুন্না
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

কাতারে গতকাল ৯ ফেব্রুয়ারি ‍বুধবার মৃ’ত্যুবরণকারী প্রবাসী তরুণ মুহিবুজ্জামান মুন্না মোটর সাইকেল চালানোর সময় হা’র্ট অ্যাটাকে মৃ’ত্যুবরণ করে বাইক থেকে ছি’টকে পড়েছিলেন সড়কে। মুহিবুজ্জামান মুন্না নুজুম লিমোজিনের হয়ে তালাবাতের ফুড ডেলিভারি বয় হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তাঁর লাশ মর্গে রয়েছে এবং প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে পাঠানোর চেষ্টা চলছে।

 

জানা গেছে, গতকাল বুধবার ভোরের দিকে এই দুর্ঘ’টনা ঘটে আলরাইয়ান এলাকায়। হার্ট অ্যা’টাক হওয়ার পর তিনি মোটর সাইকেল থেকে ছি’টকে পড়েন। নিহত মুন্না মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম গাংকুল গ্রামের মনিরুজ্জামান মনিরের একমাত্র ছেলে।

 

১৯৮৮ সালে তিনি জন্মগ্রহণ করেন। দেশের বাড়িতে তাঁর স্ত্রী, এক ছেলে ও বাবা-মা রয়েছে। জানা গেছে, মুহিবুজ্জামান মুন্না কয়েক বছর ধরে কাতারে ফুড ডেলিভারি ম্যানের চাকরি করতেন। তিনি থাকতেন কাতারের আজিজিয়া এলাকায়। গতকাল বুধবার ভোর রাতে মোটারসাইকেলযোগে খাবার ডেলিভা’রি দিয়ে ফেরার সময় চলন্ত মোটরসাইকেলে হার্ট অ্যা’টাক হলে তিনি সড়কে ছি’টকে পড়েন।

 

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে সেখান থেকে উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃ’ত ঘোষণা করেন। মুন্নাকে আল্লাহভীর, সৎ ও ভদ্র এবং ভালো মানুষ হিসেবে আখ্যায়িত করেছেন তাঁর কাতার প্রবাসী সহকর্মী ও বন্ধুরা। ফেসবুকে নিজের ওয়ালে ইসলামের বানী শেয়ার করতেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply