মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
বর না আসায় জ্ঞান হারালেন কনে, পরে স্বেচ্ছাসেবক লীগ নেতার সঙ্গে বিয়ে
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

বিয়ের সব আয়োজন শেষ। অনুষ্ঠানে আসা অতিথিদের খাওয়া-দাওয়াও শেষ। তারা এখন অপেক্ষা করছেন বর পক্ষের জন্য। কিন্তু দিন পেরিয়ে সন্ধ্যা নামলে বর পক্ষের দেখা নেই। এমন অবস্থায় হতাশায় পড়েন কনের পরিবার। এক পর্যায়ে অজ্ঞান হয়ে যান কনে।

 

এমন পরিস্থিতিতে রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সঙ্গে তাৎক্ষণিক বিয়ের ব্যবস্থা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। চ্যানেল২৪। সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, সোমবার (১৪ ফেব্রুয়ারি) ওই এলাকার আহম্মদ আলী মাঝি বাড়ির মো. হেলালের মেয়ে সানজিদা ইয়াছমিনের সঙ্গে পার্শ্ববর্তী চরপার্বতী ইউনিয়নের বাসি’ন্দা মো. শাকিলের সঙ্গে বিয়ের দিন ধার্য ছিল। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও তারা আর আসেননি। ঘটনাটি এলাকায় জানাজানি হলে তো’লপাড় সৃষ্টি হয়।

 

এ সময় তাৎক্ষণিক রাত ৯টার দিকে মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নূর ইসলাম ভূঞা মেম্বারের ছেলে মুছাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দিন খোকনের সঙ্গে বিয়ে পড়ানোর ব্যবস্থা করেন এলাকার নব-নির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগ। এ বিষয়ে তিনি বলেন, এলাকাবাসীর বি’পদে-আপ’দে থাকাই আমার কাজ। তাই তাদের বিপ’দে আমি সহযোগিতা করেছি মাত্র।

আপনার মতামত লিখুন :

Leave a Reply