কাতার বিশ্বকাপের বাছাই পর্বে মেসির সঙ্গে আর্জেন্টিনা দলে ডাক পেলেন আপন দুই ভাই

কাতার বিশ্বকাপের বাছাই পর্বে মেসির সঙ্গে আর্জেন্টিনা দলে ডাক পেলেন আপন দুই ভাই

চলতি মাসে অনুষ্ঠেয় কাতার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ সামনে রেখে ৪৪ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। দলে ফিরেছেন লিওনেল মেসি। বছরের শুরুতে চিলি ও কলম্বিয়ার বিপ’ক্ষে বাছাই পর্বের দুই ম্যাচ মিস করেন তিনি।

 

স্কোয়াডে রয়েছেন লুকা রোমেরো, আলেজান্দ্রো গারনাচো, মাতিয়াস সুলের মতো ইয়াং স্টাররা। রয়েছেন ইন্টার মিলানে খেলা সহোদর ফ্রাঙ্কো কারবোনি ও ভেলেন্টিন কারবোনি। কাতার বিশ্বকাপ বাছাইয়ে ২৬শে মার্চ ভেনেজুয়েলা ও ৩০শে মার্চ ইকুয়েডরের মোকাবিলা করবে আলবিসেলেস্তেরা। ৪৪ খেলোয়াড়ের মধ্যে তিনজনের বয়স ১৮, চারজনের ১৭।

 

ইতালিয়ান ক্লাব লাজিওর লুকা রোমেরো এবং জুভেন্টাসের মাতিয়াস সুল ইতিমধ্যেই পরিচিতি পেয়ে গেছেন ফুটবল অঙ্গনে। টিওয়াইসি স্পোর্টস বলেছে, তরুণদের দলে নেয়ার পেছনে একটি বিশেষ কারণ রয়েছে। সিনিয়র ফুটবলারদের সঙ্গে অনুশী’লন করে তারা যেন নিজেদেরকে আরও বি’কশিত করতে পারেন, সেজন্যই জাতীয় দলের ক্যাম্পে নেয়া হয়েছে রোমেরোদের।

এদের মধ্যে কেবল মাতিয়াস সুল এর আগে জাতীয় দলে ডাক পেয়েছিলেন। সামনে আন্তর্জাতিক বিরতির সময় আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের কয়েকটি প্রীতি ম্যাচ রয়েছে। যুব দলের কোচের দায়িত্বে থাকা হাভিয়ের মাচেরানোর জন্যও কাজ অনেকটা সহজ হয়ে যাবে এতে।

 

২০ বছরের কম বয়সী খেলোয়াড়দের তালিকা: লুকা রোমেরো (১৭, লাজিও), মাতিয়াস সুল (১৮, জুভেন্টাস), ফ্রাঙ্কো কারবোনি (১৮, ইন্টার মিলান), ভেলেন্টিন কারবোনি (১৭, ইন্টার মিলান), আলেজান্দো গারনাচো (১৭, ম্যানইউ), নিকোলাস পাজ (১৭, রিয়াল মাদ্রিদ), তিয়াগো জেরালনিক (১৮, ভিয়ারিয়াল)।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme