প্রেমের প্রস্তাব আমি দিয়েছিলাম, ওর না বলার উপায় ছিল না: পরীমনি

প্রেমের প্রস্তাব আমি দিয়েছিলাম, ওর না বলার উপায় ছিল না: পরীমনি

ভালোবেসে ঘর বেঁ’ধেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ। প্রথম সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন এই দম্পতি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার শু’টিংয়ে রাজ-পরীর প্রেম হয়। এরপর তারা নেন বিয়ের সিদ্ধান্ত। কিন্তু তাদের প্রেমের শুরুটা কীভাবে? কে-ই বা আগে প্রেমের প্রস্তাব দিয়েছেন, এমন প্রশ্ন কৌতুহলী ভক্তদের মনে ঘু’রপাক খায়!

 

এই বিষয়টি নিয়ে এবার পরীমনি নিজেই মুখ খুললেন। জানালেন কে আগে দিয়েছিলেন প্রেমের প্রস্তাব। বুধবার (০৯ মার্চ) রাজধানীর ১০০ফিটের একটি বিনোদন কেন্দ্রে আয়োজিত ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ারে এক প্রশ্নে উত্তরে হাসতে হাসতে পরী বলেন, ‘রাজকে প্রেমের প্রস্তাব আমি দিয়েছিলাম! কিন্তু ওর না বলার উপায় ছিল না!’

 

এই প্রিমিয়ার শোয়ের নাম শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমার চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। এই আয়োজনে বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমনি। শুক্রবার (১১ মার্চ ) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘গুণিন’।

 

এর গল্প নেওয়া হয়েছে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে। সিনেমাটিতে নাম ভূ’মিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme