ভিসা ছাড়া সানি লিওনকে বাংলাদেশে বরণ করেছে তাপস

ভিসা ছাড়া সানি লিওনকে বাংলাদেশে বরণ করেছে তাপস

বলিউড অভিনেত্রী সানি লিওন এখন ঢাকায়। নিশ্চিত করেছেন তিনি নিজেই। যদিও সরকার জানিয়েছিল তার ভিসা বা’তিল করা হয়েছে। তবে সেই নিষেধা’জ্ঞা উপেক্ষা করেই বাংলাদেশে আসলেন এই তারকা। শনিবার (১২ মার্চ) বিকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি পো’স্ট দেন সানি লিওন। সেখানে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।

 

ছবিটির ক্যা’পশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’ খোঁজ নিয়ে জানা যায়, ঢাকায় আসার পর সানি লিওন সোজা চলে গেছেন গানবাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সঙ্গীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যা’নিয়েল ওয়ে’ভারও এসেছেন।

 

এদিকে, বাংলাদেশের নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত ‘সোলজার’ শিরোনামের একটি সিনেমায় অভিনয়ের জন্য ঢাকায় আসার কথা ছিল এই অভিনেত্রীর। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান তার শু’টিংয়ের অনুমতি চেয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বরাবর আবেদন করেন। প্রথমে সরকার অনুমতি দিলেও পরে তা বা’তিল করে।

 

বুধবার (৯ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের তার স্বা’ক্ষরিত এক প্র’জ্ঞাপনে জানানো হয়, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সি’ন্ডিকেট-এর ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ নামক চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ১০ জন ভারতীয় অভিনয় শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েভারসহ (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট প্রদান করা হয়।

 

এখানে অনি’বার্যকারণে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভার (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) এর ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে এতদ্বারা বা’তিল করা হলো। এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে একটি চিঠিতে জানিয়েছিল, গত ৫ মার্চ থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে থাকতে পারবেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তার আগে ২০১৫ সালে সানি লিওনের বাংলাদেশে আসার কথা উঠলেও ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে অনুম’তি দেওয়া হয়নি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme