সানি লিওন ছাড়াও বাংলাদেশে বিয়ে খেতে এসেছে ভারতীয় ৫ নায়িকা

সানি লিওন ছাড়াও বাংলাদেশে বিয়ে খেতে এসেছে ভারতীয় ৫ নায়িকা

বলিউড অভিনেত্রী সানি লিওন বাংলাদেশে এসেছেন- খবরটি গতকাল থেকেই ‘টক অফ দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে। তবে জানা গেল শুধু সানি লিওনই নন- ঢাকায় এসেছিলেন ভারতীয় একাধিক জনপ্রিয় তারকা। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি, সংগীতশিল্পী কৈলাশ খের, কাঁটা লাগা খ্যাত গায়িকা শেফালি, টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীও ছিলেন।

 

রাজধানীর একটি রেস্তোরাঁয় শনিবার দিবাগত রাতে গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নী ও ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস দম্পতির মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতেই সবাই এসেছিলেন। বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও ওই অনুষ্ঠানে দেখা গেছে।

 

সেই বিয়ের অনুষ্ঠানে সানি লিওন ও অন্যান্য তারকাদের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এদিকে বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। এরপর তিনি বাংলাদেশে যুক্তরাষ্ট্রের পাসপোর্টে প্রবেশ করেছেন ট্যুরিস্ট ভিসায়। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন।

 

শনিবার (১২ মার্চ) বিকেলে তারা বাংলাদেশে এসেছেন। এদিন বিকেলে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন সানি লিওন। তাতে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ওয়েলকাম টু বাংলাদেশ। ছবির ক্যাপশনে সানি লিওন লেখেন, সুন্দর এ দেশটিতে এসে আমি খুব খুশি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme