বইমেলায় পকেটমারি করতে গিয়ে অনেক মানিব্যাগ নিয়ে ধরা অভিনেত্রী

বইমেলায় পকেটমারি করতে গিয়ে অনেক মানিব্যাগ নিয়ে ধরা অভিনেত্রী

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় টাকা চু’রির অভি’যোগে গ্রে’ফতার হয়েছেন অভিনেত্রী রূপা দত্ত। শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বই মেলা থেকে গ্রে’ফতার হন তিনি। পুলিশ সূত্রে খবর, বইমেলা প্রাঙ্গনে পুলিশকর্মীরা টহল দেওয়ার সময় একটি নারীকে বেশ কয়েকটি মানিব্যাগ ডা’স্টবিনে ফেলতে দেখে পুলিশ।

 

তাতেই সন্দে’হের দানা বাঁ’ধে। জিজ্ঞাসাবাদে সদুত্তর না মেলায় নারী পুলিশ এসে তার কাছে থাকা ব্যাগে ত’ল্লাশি চালায়। আর তাতেই দেখা যায়, ওই নারীর ব্যাগের মধ্যে রয়েছে অনেক মানিব্যাগ। তার মধ্যে প্রচুর টাকাও রয়েছে। তখন পুলিশের স’ন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় নারীকে নিয়ে এসে ফের জিজ্ঞাসাবাদ করা হয়। জেরার মুখে ভে’ঙে পড়েন তিনি। জানা যায় নাম পরিচয়।

 

পুলিশি জেরায় রূপা জানিয়েছেন, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান, জনবহুল এলাকা, মেলা ইত্যাদিতে গিয়ে পকেটমা’রি করতেন তিনি। এদিনও সেই উদ্দেশে বইমেলায় এসেছিলেন। তার কাছ থেকে ৭৫ হাজার টাকা উ’দ্ধার করে পুলিশ। মিলেছে একটি ডায়েরিও, যেখানে পকেটমা’রির হিসেব লেখা রয়েছে। তবে এক অভিনেত্রী হয়েও কেন এমন কাজ করতেন তিনি তা খতিয়ে দেখছে পুলিশ।

 

রূপার সঙ্গে কোনও বড় চ’ক্র জ’ড়িয়ে রয়েছে কিনা, তা জানারও চেষ্টা চলছে। উল্লেখ্য, টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন রূপা দত্ত। টেলিভিশনের পর্দায় বেশ পরিচিত মুখ তিনি। ২০০৫ সালে তিনি সাথী সিনেমায় অভিনয় করেন। পরে পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে। সেখানে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয় হন ‘জয় মা বৈষ্ণোদেবী’ সিরিয়ালে অভিনয়ের জন্য। যদিও একাধিকবার বিত’র্কে জড়িছেন এই অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme