ঢাকায় এসে মনে কষ্ট নিয়ে ফিরে গেলেন সানি লিওনের স্বামী

ঢাকায় এসে মনে কষ্ট নিয়ে ফিরে গেলেন সানি লিওনের স্বামী

বিয়ের দাওয়াতে ঢাকায় এসেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। প্রায় ১৬ ঘণ্টা অবস্থান শেষে গতকাল (১৩ মার্চ) সকাল ৯টা ২০ মিনিটের ফ্লাইটে ভারতে ফিরে যান তিনি। তবে স্বামীসহ সানি লিওনের ঢাকা সফর নিয়ে বেশ জলঘো’লা হয়েছে। হঠাৎ তার আগমনে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল তুমুল আলোচনা-স’মালোচনা। অবশ্য তাকে ঘিরে রহস্য জ’টিল হওয়ার যথেষ্ট কারণ আছে।

 

এর গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শু’টিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯ মার্চ আরেকটি প্র’জ্ঞাপনে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বা’তিল করা হয়।

 

কারণ হিসেবে বলা হয়, সানি লিওন তার পরিচয় (নাম) গো’পন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার (সানি লিওন) ওয়ার্ক পারমিট বা’তিল করেন। এমন পরিস্থিতিতে সানির ঝটিকা ঢাকা সফর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

 

তবে বাংলাদেশে সানি লিওনের নাম গো’পনের বিষয়টি নিয়ে যে বিত’র্ক হয়েছে, তা নিয়ে বেশ কষ্ট পেয়েছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবর। তার মতে, সানি লিওন নাম গো’পন করেননি। নায়িকার প্রকৃত নাম ‘করণজিৎ কৌর’ তা সবারই জানা। আর তাই নাম গো’পনের প্রশ্নই ওঠে না।

 

প্রসঙ্গত, গত শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানিয়েছিলেন সানি লিওন। ক্যাপশনে লেখেন, এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’ মিনিট কয়েক পর আরো একটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসকে দেখা যায়। সেই পোস্টে সানি লেখেন, ‘ঢাকায় পরিবারের সঙ্গে মজার মু’হূর্ত।’

 

পরবর্তীতে তাপসের মেয়ের বিয়ের আয়োজনের একটি ভি’ডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যায় বলিউডের আলোচিত আই’টেম গা’র্ল সানি লিওনকে। আশেপাশে উপস্থিত সবাই নায়িকার সঙ্গে তাল মিলিয়েছেন। মোট কথা, কিছু সময়ের জন্য বিয়ের আয়োজন জমিয়ে তুলেছিলেন সানি লিওন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme