সাবানের বিজ্ঞাপন করা সেই কিশোরীকে দেখে অবাক সবাই!

সাবানের বিজ্ঞাপন করা সেই কিশোরীকে দেখে অবাক সবাই!

‘বান্টি, তোর সাবান স্লো নাকি রে?’ এক জনপ্রিয় সাবানের ব্র্যান্ডের হয়ে আজ থেকে বেশ কয়েক বছর আগে এমনই এক বিজ্ঞা’পন বেশ জনপ্রিয় হয়েছিল। স্কুল পড়ুয়া এক কিশোরী হয়ে নিজের বন্ধুকে এই প্রশ্ন করে জনপ্রিয় হয়েছিলো অবনীত কৌর। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। আজ অবনীত আর সেদিনের সেই কিশোরী নন, বরং রীতিমতো সুন্দরী তরুণীতে পরিণত হয়েছেন তিনি।

 

সাবানের বি’জ্ঞাপনে মুখ দেখিয়ে জনপ্রিয়তা অর্জনের পর ইন্ডাস্ট্রি থেকে মোটেও হা’রিয়ে যাননি অবনীত। এরপরই তাকে একটি নাচের রিয়েলিটি শোয়ে দেখা যায়। এভাবেই একের পর এক বি’জ্ঞাপন এবং টিভি শোয়ে সুযোগ পেতে থাকেন অবনীত। তিনি ইতোমধ্যেই বলিউডে অভিষেক ঘ’টিয়ে ফেলেছেন। ছোট থেকেই তার স্বপ্ন ছিল তিনি বলিউড অভিনেত্রী হবেন। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করার আগেই তার অনুরাগী সংখ্যা আকাশ ছুঁ’য়েছে।

 

বড় হওয়ার সঙ্গে সঙ্গে তার চেহারার গ্ল্যামার আরো বেশি বেড়েছে। বেশকিছু ধারাবাহিকেও অভিনয় করে ফেলেছেন তিনি। যার মধ্যে প্রথম ছিল ‘মেরি মা’। এরপর ‘সাবিত্রী’, ‘এক ফিস্ট স্কাই’ এর মতো একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেন। তারপর রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’তেও তিনি অংশ’গ্রহণ করেছিলেন। তবে তখন হয়তো তাকে চিনতে পারেননি অনেকেই।

 

বলিউডের রানি মুখার্জির ‘মর্দানি’ ছবিতে অভিনয় করে তিনি বহু আগেই সিনেমার পর্দায় অভিষেক ঘটিয়ে ফেলেছেন। তিনি যখন এই ছবিতে অভিনয় করেন তখন তার বয়স ছিল মাত্র ১৪ বছর। তিনি বলিউডের একজন নামী মডেল। আজ পর্যন্ত তিনি প্রায় ৪০০ টিরও বেশি বি’জ্ঞাপনে অভিনয় করে ফেলেছেন।

 

এই সুবাদে সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। টিকটকে তার ফলোয়ারের সংখ্যা ১ কোটি ৮০ লাখের বেশি। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করছেন ৯০ লাখের কাছাকাছি মানুষ। আজ তিনি বলিউডের একজন গ্ল্যামারাস অভিনেত্রী। সময়ের সঙ্গে সঙ্গে তার সৌন্দর্য আরো বেড়েছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তার জনপ্রিয়তা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme