কাতার বিশ্বকাপ উপলক্ষে চিকিৎসা খাতে বিভিন্ন পদে নিয়োগ শুরু

কাতার বিশ্বকাপ উপলক্ষে চিকিৎসা খাতে বিভিন্ন পদে নিয়োগ শুরু

কাতার ২০২২ সালের ফিফা বিশ্বকাপ আয়োজনের আর মাত্র কয়েক মাস বাকি। এ উপলক্ষে অ’স্থায়ী ভিত্তিতে বিভিন্ন পেশার মানুষ নিয়োগ দিচ্ছে কাতারের চিকিৎসা খাতে সরকারি সংস্থা প্রাইমারি হেলথ কেয়ার কর্পোরেশন। সম্প্রতি কাতার প্রাইমারি হেলথ কেয়ার কর্পোরেশন নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বি’জ্ঞপ্তি প্রকাশ করেছে।

 

কাতার বিশ্বকাপ উপলক্ষে জেনারেল প্র্যাকটিশনার, ফ্যামিলি মেডিসিন স্পেশালিস্ট, ইমার্জেন্সি মেডিসিন স্পেশালিস্ট, ইন্টারনাল মেডিসিন স্পেশালিস্ট, নার্স, ফার্মাসিস্ট, ল্যাবরেটরি টেকনোলজিস্ট, রেডিওলজি টেকনোলজিস্ট, কাস্টমার সার্ভিস এবং রিসেপশনিস্ট নিয়ো’গ দেওয়া হবে কাতারের বিভিন্ন জায়গায়।

 

আর এসব পদে চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাসহ প্রতিটি কাজের বিবরণ ওয়েবসাইটে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। তবে কাজের সময়কাল ও চাকরিতে কোন দুর্ঘ’টনার ক্ষেত্রে ক্ষতিপূরণের ব্যপারে কিছু উল্লেখ করা হয়নি। চাকরির আবেদনে আগ্রহী প্রার্থীদের জন্য ওয়েবসাইটে একটি আবেদনের অপশন রাখা হয়েছে।

 

আবেদনে আগ্রহীরা কাতার প্রাইমারি হেলথ কেয়ার কর্পোরেশনের ওয়েবসাইটে প্রয়োজনীয় সব তথ্য দেখে সিভির ইলেকট্রনিক কপি পাঠাতে পারেন। সিভি পাঠানোর ই-মেইল: [email protected]

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme