শিরোনামঃ
মেসিকে GOAT বা ছাগল বলা হয় কেন? কাতার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের সময়সূচি কাতারের নতুন ২২ রিয়ালের নোট উন্মোচন বন্যার তারিখ কখন | বাংলাদেশে বন্যার খবর | ভারতে বন্যার খবর মেয়ে শিশুর ইসলামিক নাম অর্থসহ, মেয়ে বাবুর ইসলামিক নাম বাংলা অর্থসহ শাকিবের কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না, ওর প্রথম সন্তানের মা আমি: রাত্রি শাকিব খানের প্রথম সন্তান রাহুল খান, প্রথম স্ত্রীও এফডিসির নামকরা নায়িকা বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু
২৫ টাকা ছাড়িয়ে গেছে বাংলাদেশি টাকায় কাতারের রিয়ালের রেট

২৫ টাকা ছাড়িয়ে গেছে বাংলাদেশি টাকায় কাতারের রিয়ালের রেট

বাংলাদেশি টাকায় কাতার রিয়ালের রেট ঈদের আগে এইসময়ে বাড়তে শুরু করেছে। আজ উরিদু মানিতে মানিগ্রামে বেশ ভালাে রেট পাওয়া যাচ্ছে।

 

আজ ২৬ এপ্রিল মঙ্গলবার বাংলাদেশে টাকা পাঠালে কাতার রিয়ালের সবচেয়ে বেশি রেট ২৫.০৭ টাকা পাওয়া যাবে যদি আপনি মােবাইলে উরিদু মানি অ্যাপ ব্যবহার করে মানিগ্রামের মাধ্যমে টাকা পাঠান। ঈদের আগে কাতার রিয়ালের বিপরীতে বাংলাদেশি টাকার দাম আরও উন্নত হবে বলে মনে করছেন অনেকে।

 

কাতার প্রবাসী পাঠকদের জন্য অন্যান্য কিছু এক্সচেঞ্জে বাংলাদেশি টাকায় কাতার রিয়ালের আজকের রেট তুলে ধরা হচ্ছে। আজ কাতার থেকে উরিদু মানি অ্যাপ ব্যবহার
করে যদি আপনি বাংলাদেশে কোনাে ব্যাংক একাউন্টে বা সরাসরি বিকাশে অথবা নগদ তােলার জন্য কারও নামে টাকা পাঠান, তবেও ভালাে রেটে টাকা পাঠাতে পারবেন।

 

এক নজরে আজ কাতার রিয়ালের রেটঃ সিটি এক্সচেঞ্জ: ২৪.১২ টাকা। আল মিরকাব এক্সচেঞ্জ: আল মিরকাব অ্যাপ অথবা যেকোন অনলাইনে আল মিরকাব থেকে
টাকা পাঠালে ২৩.৯৫ টাকা।

 

মানিগ্রাম (ব্যাংক একউন্টে): ২৪.৭০ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে।আলদার এক্সচেঞ্জ: ২৪.৭৭ টাকা। আল জামান এক্সচেঞ্জ: ২৪ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে।

 

তবে আলজামান অ্যাপ বা সরাসরি আলজামান এক্সচেঞ্জ থেকে পাঠালে রেট পাওয়া যাবে ২৪.১০ টাকা। গালফ এক্সচেঞ্জ: ২৪.৪৫ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে। এরাবিয়ান এক্সচেঞ্জ: ২৪,৭৫ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে।

 

তবে মানিগ্রামের মাধ্যমে সরাসরি নামে নগদ তােলার জন্য টাকা পাঠালে সেক্ষেত্রে প্রতি এক রিয়ালে পাওয়া যাবে ২৪.৮৬ টাকা। মানিগ্রামের মাধ্যমে বিকাশ করলে পাবেন প্রতি রিয়ালে ২৫.২৭ টাকা। আর গালফ এক্সচেঞ্জের মাধ্যমে বাংলাদেশে বিকাশে টাকা পাঠালে প্রতি এক রিয়ালে পাওয়া যাবে ২৪.৪৫ টাকা।

 

এছাড়া কাতারের অন্যান্য এক্সচেঞ্জে একেক রকম রেট হয়ে থাকে। সাধারণত নামে নগদ পাঠালে একাউন্টে পাঠানাের রেটের চেয়ে তুলনামূলক কম রেট পাওয়া যায়। তবে উরিদু মানি অ্যাপ ব্যবহার করে মানিগ্রামের মাধ্যমে পাঠালে একইরকম রেট পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme