শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
কাতারে ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানালো ক্যালেন্ডার হাউস কর্তৃপক্ষ

কাতারে ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানালো ক্যালেন্ডার হাউস কর্তৃপক্ষ

বিশ্বজুড়ে ঘনিয়ে আসছে মুসলমানদের দ্বিতীয় পবিত্র ঈদ উৎসব, ঈদুল আজহা। অনেকের মনে তাই প্রশ্ন, কবে হতে পারে ঈদুল আজহা উদযাপন।

 

কাতারে ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানালো ক্যালেন্ডার হাউস কর্তৃপক্ষ। এক বিবৃতিতে আজ জানানো হয়, চলতি বছর ১৪৪৩ হিজরির পবিত্র ঈদুল আজহা অনুষ্ঠিত হবে আগামী ৯ জুলাই শনিবার।

 

একই বিবৃতিতে জানানো হয়, এ বছর জিলহজ মাস শুরু হচ্ছে ৩০ জুন বৃহস্পতিবার থেকে। এ হিসেবে আরফাত দিবস পালিত হবে ৮ জুলাই শুক্রবার। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত ঘোষণা দিবে কাতার ওয়াকফ মন্ত্রণালয়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme