শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
শুধু ৫ হাজার টাকা নিয়ে ভারতে এসেছিলেন নোরা ফাতেহি

শুধু ৫ হাজার টাকা নিয়ে ভারতে এসেছিলেন নোরা ফাতেহি

বলিউড তারকা নোরা ফাতেহি ক্যারিয়ারের শুরু থেকেই ক’ঠোর পরিশ্রম করেছেন। পরিশ্রমমের কারণে ইন্ডাস্ট্রিতে আজ শ’ক্ত অবস্থানে রয়েছেন তিনি। আর এই সফলতা স্প’র্শ করা মোটেও সহজ ছিল না নোরার। শনিবার (৬ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে এসেছিলেন নোরা ফাতেহি।

 

শুরুতে একটি এজে’ন্সির সঙ্গে কাজ করতেন। সেখানে মাসে প্রতি সপ্তাহে পেতেন ৩ হাজার রুপি। নোরা পারিশ্রমিকের অর্থ ন’ষ্ট না করে বুঝে খরচ করতেন। তার কথায়, সপ্তাহের শেষে যেন অভাব না হয় সেই পরিমাণ অর্থ বজায় রাখতেন তিনি।

 

নোরা প্রথম থেকেই একরোখা ছিলেন। স্বপ্ন পূরণের জন্য ম’রিয়া ছিলেন তিনি। ভালো একটি কাজের জন্য দরজায় দরজায় ঘুরতেন। কিন্তু কাজের পর কেউ সেভাবে পারিশ্রমিক দিতেন না তাকে।

 

স্বপ্ন পূরণে অটুট নোরা কখনো হা’র মানেননি। মাটিকে বেশ শক্ত করে আঁ’কড়ে ধরেছিলেন। অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল। যদিও সেই সুযোগ আসেনি তবে দু’র্দান্ত নাচের কারণে আজ জনপ্রিয়তার শিখরে রয়েছেন নোরা ফাতেহি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme