শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
বাংলাদেশকে ১৮টি ঘোড়া উপহার দিল কাতার

বাংলাদেশকে ১৮টি ঘোড়া উপহার দিল কাতার

বন্ধুত্বের প্রতীক হিসেবে বাংলাদেশ সশস্ত্র বাহিনীকে ১৮টি ঘোড়া উপহার দিয়েছে কাতার সশস্ত্র বাহিনী। কাতার বিমান ঘাঁটি থেকে আমিরি বিমান বাহিনীর একটি বিশেষ ফ্লাইট সোমবার সকালে রওনা দেয়।

 

ওই সময় আল উদেইদ ঘোড়া বহনকারী বিমানকে আনুষ্ঠানিক বিদায় জানাতে উপস্থিত ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসিম উদ্দিন এনডিসি, দূতাবাসের ডিফেন্স এট্যাসি বিগ্রেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসেন, দুতালয় প্রধান তন্ময় ইসলাম ও কাতার সশস্ত্র বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দ।

 

কাতারের এই শুভেচ্ছা উপহারের মাধ্যমে কাতার সশস্ত্র বাহিনী ও বাংলাদেশ সশস্ত্র বাহিনীর মধ্যে সুসম্পর্ক বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। কাতারে অবস্থিত বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা গেছে, বাংলাদেশ সেনাবাহিনী কাতার সশস্ত্র বাহিনীকে ১০টি বিরল হরিণ প্রদান করবে। একই ফ্লাইটের মাধ্যমে হরিণগুলো কাতারে পাঠানো হবে।

 

কাতার সশস্ত্র বাহিনীর চিফ অফ স্টাফ লেফটেন্যান্ট জেনারেল সালেম হামাদ আল আকিল আল নাবেত সম্প্রতি বাংলাদেশ সফর করেন। উভয় দেশের মধ্যে সামরিক সহযোগিতা আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme