মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচের টিকেট জেতার সুযোগ
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

কাতারে বসবাসরত দর্শকরা ২০২২ ফিফা বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের টিকেট জেতার সুযোগ পাবেন, এমন সুসংবাদ দিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। চলতি বছরের নভেম্বরে ফিফা বিশ্বকাপের প্রথম ম্যাচে কাতারের মুখোমুখি হবে ইকুয়েডর। ম্যাচটি অনুষ্ঠিত হবে বিশ্বকাপের জন্য তৈরি আল বাইত স্টেডিয়ামে।

 

কাতার বিশ্বকাপের বিগ কিক-অফ শুরু হতে সময় আছে ঠিক ১০০ দিন। এই ১০০ দিনের হিসাব রাখতে বিভিন্ন জায়গায় আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়ে টিকেট জেতার সুযোগ পাবেন দর্শকরা। ১১ থেকে ১৩ আগস্ট দোহা ফে’স্টিভ্যাল সিটি, প্লেস ভেন্ডোম ও কাতার মলে এসব আয়োজন অনুষ্ঠিত হবে।

 

এতে ফুটবলের বিভিন্ন কার্যকলাপ, বিশেষ উপহার, ই-গেমিং, কমিউনিটি পারফরম্যান্স ও সেলিব্রিটি অতিথিসহ নানা আয়োজন থাকবে। এরপর ১৩ আগস্ট কাতার মলে একটি গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানের মাধ্যমে এটি শেষ হবে। টিকেট জেতার জন্য অবশ্যই অংশগ্রহণকারীদের ফুটবল দক্ষতা পরীক্ষা করা হবে।

 

এজন্য প্রত্যেককে বেশ কয়েকটি কার্যক্রমে অংশ নিতে হবে। সর্বোচ্চ স্কোর পাওয়া ভাগ্যবানদেরকে প্রতিদিন বিশ্বকাপের কিক-অফ ম্যাচের টিকিট দেওয়া হবে। ১১ থেকে ১৩ আগস্ট দুপুর ১টা থেকে রাত ১০টা পর্যন্ত দোহা ফেস্টিভ্যাল সিটিতে, প্লেস ভে’ন্ডম মলে দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত এসব প্রতিযোগিতামূলক আয়োজন অনুষ্ঠিত হবে। এছাড়াও ১২ থেকে ১৩ আগস্ট দুদিন মল অফ কাতারে দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত এটি অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply