শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
ঢাকায় আসছে জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল বিটিএস!

ঢাকায় আসছে জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল বিটিএস!

কিছুদিন আগেই ঢাকা মা’তিয়ে গেলেন রোমানিয়ান পপশিল্পী ওটিলিয়া। এবার ঢাকায় আসছে বিশ্বব্যাপী তু’মুল জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল বিটিএস। বর্তমান বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলোর মধ্যে একটি বিটিএস। দেশের ইভেন্ট কোম্পানি ‘অন্তর শোবিজ’ বি’টিএসকে নিয়ে আসতে যাচ্ছে।

 

এমনটিই জানিয়েছে প্রতিষ্ঠান কর্ণধার স্বপন চৌধুরী। তবে বিটিএস ঢাকায় কবে আসবে এটা এখনো নি’র্দিষ্ট করে তিনি বলেননি। স্বপন চৌধুরী বলেন, ‘আমরা অফিশি’য়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথ’মভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন।

 

বাংলাদেশে বিটিএস-এর ক্রে’জ সম্প’র্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূ’ড়ান্ত হলে খবরটি পৌঁছে দিতে পারবো। তিনি আরো বলেন, ‘আমি শাহরুখ খানকে এদেশে এনে ইভেন্ট করিয়েছি, আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অ’থেনটিক জায়গায় কথা না বলে এই আ’শ্বাস দিচ্ছি না।

 

বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফরম্যান্স দেখার জন্য। এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে কা’ঙ্ক্ষিত ব্যাচেলরদের তালিকাতে রয়েছে বিটিএস। তাদের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুকড। বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি ব্যান্ডের ভা’ঙাগ’ড়া, নানা কন্ট্রোভার্সিতেও মু’খর থাকে সারাবছর। এই ব্যান্ডদলের দর্শক মূলত ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme