শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
অবশেষে প্রথমবার মা হলেন পরীমনি, বাবা শরিফুল রাজ

অবশেষে প্রথমবার মা হলেন পরীমনি, বাবা শরিফুল রাজ

মা-বাবা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তাদের পুত্র সন্তান হয়েছে বলে নিশ্চিত করেছেন শরিফুল রাজ। সন্তান ও মা উভয়ে সু’স্থ আছেন বলেও জানিয়েছেন তিনি। বাবা হওয়ার খবর জানিয়ে তাৎক্ষ’ণিক প্রতিক্রিয়ায় রাজ বলেন, ‘বাবা হয়েছি।

 

মা ও ছেলে উভয় সু’স্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহু’র্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। রাজ বলেন, ‘শেষ ক’টা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূ’তির স্প’র্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’

 

পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-নিজের অনাগত সন্তানের নাম নিয়ে চলতি জানুয়ারিতেই এমন ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবি’দ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমনি সেটা করেননি। তার ভা’ষ্য, নিজের জন্য এটা চ’মক হিসেবেই তিনি রাখতে চান।

 

গত বছরের ১৭ অক্টোবর গো’পনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি প্র’কাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme